• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

জাদেজার স্ত্রীকে চর-থাপ্পর মেরে সাসপেন্ড পুলিশ


ক্রীড়া ডেস্ক মে ২২, ২০১৮, ০২:৪১ পিএম
জাদেজার স্ত্রীকে চর-থাপ্পর মেরে সাসপেন্ড পুলিশ

ঢাকা: গুজরাটের জামনগরে রবিন্দ্র জাদেজার স্ত্রীকে হেনস্থা করলেন এক পুলিশ কনস্টেবল। এর জেরে ওই কনস্টেবলকে সাসপেন্ড করা হয়েছে। সোমবার জামনগরে জাদেজার স্ত্রীর গাড়ির সঙ্গে ধাক্কা লাগে এক কনস্টেবলের বাইকের। সামান্য এই দুর্ঘটনার পরই বাইক থেকে নেমে এসে ক্রিকেটারের স্ত্রীর সঙ্গে তর্কে জড়িয়ে যান ওই কনস্টেবল। তর্কের মাঝে আচমকাই ক্রিকেটারের স্ত্রীর চুলের মুঠি ধরে চড়–থাপ্পর মারা শুরু করেন তিনি। পরে ওই অভিযুক্ত কনস্টেবলকে গ্রেপ্তার করে সাসপেন্ড করা হয়।

সোমবার জাদেজার স্ত্রী রিভা সোলাঙ্কি জামনগরের সারু সেকশন রোডে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন। সে সময় ভুল দিক থেকে আসা একটি বাইকের সঙ্গে ধাক্কা লেগে যায় রিভার গাড়ির। এরপরই শুরু হয়ে যায় তর্ক। এই দুর্ঘটনার পরই মাথা গরম করে ক্রিকেটারের স্ত্রীর গায়ে হাত পর্যন্ত তোলেন ওই কনস্টেবল।

অভিযুক্ত কনস্টেবলের নাম সঞ্জয় আহির। স্থানীয় থানায় গিয়ে অভিযোগ জানান জাদেজার স্ত্রী। তাঁর অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্ত কনস্টেবলকে গ্রেপ্তার করা হয়। পরে সাসপেন্ডও করা হয়েছে তাকে।

জামনগর জেলার এসপি প্রদীপ সেজুল জানিয়েছেন, তাঁরা ক্রিকেটারের স্ত্রীকে সবধরণের সাহায্যের আশ্বাস দিয়েছেন। এছাড়া অভিযুক্ত কনস্টেবলের বিরুদ্ধে কড়া পদক্ষেপ গ্রহণের আশ্বাসও দেওয়া হয়েছে।

এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, রিভাকে খুবই জোরের সঙ্গে চড় মারেন ওই কনস্টেবল। তিনি আরও জানান, তর্কের সময় রিভার চুলের মুঠি পর্যন্ত টেনে ধরেন। পরে তাঁরাই রিভাকে ওই কনস্টেবলের হাত থেকে উদ্ধার করেন।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

Wordbridge School
Link copied!