• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

জাবি ছাত্রলীগের বঙ্গমাতার ৮৮তম জন্মবার্ষিকী পালন


জাবি প্রতিনিধি আগস্ট ৮, ২০১৮, ০৯:০৩ পিএম
জাবি ছাত্রলীগের বঙ্গমাতার ৮৮তম জন্মবার্ষিকী পালন

জাবি : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ গভীর শ্রদ্ধার সথে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৮৮তম জন্মবার্ষিকী পালন করেছে।

বুধবার (৮ আগস্ট) বেলা সাড়ে ১১টায় শাখা সভাপতি মো. জুয়েল রানা ও সাধারণ সম্পাদক এস এম সুফিয়ান চঞ্চলের নেতৃত্বে শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলে অবস্থিত বঙ্গমাতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করেন। সেখানে বঙ্গমাতার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

এছাড়া আসরের নামাজ বাদ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে বঙ্গমাতার আত্মার শান্তি কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করেছে শাখা ছাত্রলীগ।

পুষ্পার্ঘ অর্পণের সময় হলটির প্রাধ্যক্ষ অধ্যাপক মুজিবর রহমান, প্রক্টর শিকদার মো. জুলকারনাইন, জাবি শাখা ছাত্রলীগের সহ-সভাপতি এ এইচ মোর্তুজা রিফাত, আবু সাদাত সায়েম, মাজেদ সীমান্ত, নাহিদ হোসেন, আবু সাদাত সায়েম, সাংগঠনিক সম্পাদক অভিষেক মন্ডল, স্বাস্থ্য ও চিকিৎসা বিসয়ক উপসম্পাদক আরিফ আহমেদ, সিনিয়র ছাত্রলীগ কর্মী সাদ্দাম হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।

পরে দুপুর ১২টার দিকে উপাচর্য অধ্যাপক ফারজানার উপস্থিতিতে শিক্ষক সমিতি, হল প্রশাসনসহ বিশ্ববিদ্যালয় পরিবার নিয়ে বঙ্গমাতার ৮৮তম জন্মবার্ষিকীতে শ্রদ্ধা জানানো হয়। এর আগে উপাচার্যের নেতৃত্বে একটি র‌্যালী বের করা হয়।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!