• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

জাবি বিএনসিসি কন্টিনজেন্ট’র ক্যাডেট ইনচার্জ আব্দুল মান্নান


জাবি প্রতিনিধি অক্টোবর ১৮, ২০১৭, ০৭:০৭ পিএম
জাবি বিএনসিসি কন্টিনজেন্ট’র ক্যাডেট ইনচার্জ আব্দুল মান্নান

জাবি: বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় কন্টিনজেন্ট’র ক্যাডেট ইনচার্জের দায়িত্ব পেল ভূগোল ও পরিবেশ বিভাগের স্নাতক শেষ বর্ষের শিক্ষার্থী আবদুল মান্নান।

বুধবার (১৮ অক্টোবর) দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের সিনেট হলে এক আড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে সাবেক সিইউও মুতাসিম বিল্লাহ বাকি’র কাছ থেকে ক্যাডেট ইনচার্জ আব্দুল মান্নান দায়িত্ব গ্রহণ করেন। এ সময় উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষায় বিশেষ নিরাপত্তা রক্ষা ও সহায়তা দেয়ায় বিএনসিসি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সদস্যদের বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ বিশেষ পুরস্কার প্রদান করা হয়। এতে ক্যাডেট হারুন উর রশীদ বেস্ট ক্যাডেট অ্যাওয়ার্ড এবং ক্যাডেট শাহনুর রহমান সুইট বেস্ট কমান্ডার অ্যাওয়ার্ড লাভ করেন।

অনুষ্ঠানে উপাচার্য বলেন, ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের হলে প্রবেশ, বহির্গমন এবং শৃঙ্খলা বজায় রাখার ক্ষেত্রে ক্যাডেটগণ যে নিরলস শ্রম দিয়েছেন, তা অতুলনীয়। তিনি জ্ঞান, শৃঙ্খলা ও কর্মনিষ্ঠার মধ্যদিয়ে দেশ-জাতির সেবায় ক্যাডেটগণ নিয়োজিত রাখবে বলে আশা প্রকাশ করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, প্রো-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. আবুল হোসেন, প্রো-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. আমির হোসেন, বিএনসিসি’র ভারপ্রাপ্ত শিক্ষক আ স ম ফিরোজ-উল-হাসান।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!