• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

জাবি শিক্ষার্থীকে মারধর করল ছাত্রলীগ নেতা


জাবি প্রতিনিধি এপ্রিল ২৩, ২০১৮, ১০:৫৭ পিএম
জাবি শিক্ষার্থীকে মারধর করল ছাত্রলীগ নেতা

অভিযুক্ত ছাত্রলীগ নেতা

জাবি: ‘জানালা বন্ধ’ করার মতো ঠুনকো বিষয় নিয়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের হল ইউনিটের নেতার হাতে এক সাধারণ শিক্ষার্থী মারধরের শিকার হয়েছে।

সোমবার (২৩ এপ্রিল) বিকেলে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হলে এ ঘটনা ঘটে। মারধরের শিকার সারওয়ার হোসেন রিপন বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের ৪৪ তম আবর্তনের ও একই হলের আবাসিক শিক্ষার্থী।

অপরদিকে ছাত্রলীগের আসন্ন হল কমিটির সভাপতি প্রার্থী ও প্রত্নতত্ত্ব বিভাগের ৪২তম ব্যাচের শিক্ষার্থীর জার্মান আলী প্রিন্সের বিরুদ্ধে মারধরের অভিযোগ করেছে ভুক্তভুগী শিক্ষার্থী। এ বিষয়ে হল প্রশাসনের কাছে মৌখিক অভিযোগ দিয়েছে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, হলের সামনের গাছ থেকে মৌমাছির চাক থেকে মধুর সংগ্রহকালে রুমের এ ব্লকের ১০৬ নং কক্ষে মৌমাছি ঢুকে পড়ে। ওই কক্ষে প্রিন্স এসে মৌমাছির ডিম আছে কি না জানাতে চায়। এ সময় সে ওই রুমের আবাসিক ছাত্র রিপনকে রুমের জানালা বন্ধ করতে বলে। কিন্তু রুমে আগে থেকেই মৌমাছি প্রবেশ করায় রিপন আবার জানালা খুলে দিলে প্রিন্সের সঙ্গে বাকবিতণ্ডতা হয়।

এরপর প্রিন্স রুমের অন্যদের কাছে রিপন রাজনীতি করে কি না জানাতে চায়। রিপন রাজনীতির সঙ্গে জড়িত নয় জানতে পারে পিন্স পুনরায় রিপনের রুমে প্রবেশ করে তাকে উপর্যুপরি মারধর করে ও তলপেটে লাথি মারে। এছাড়া এ বিষয়ে বাড়াবাড়ি করলে রিপনকে খারাপ পরিস্থিতির সম্মুখিন হতে হবে বলেও প্রিন্স ও তার বন্ধু সৌমিক, কৌশিক ও হাবিব প্রমুখ মিলে হুমকি দিয়েছে।

এ বিষয়ে রিপন বলেন, প্রিন্স আমাকে বিনা কারণে গালমন্দসহ মারধর করেছে। কিন্তু অভিযোগ অস্বীকার করেছে প্রিন্স বলে, এটি আমার বিরুদ্ধে ষড়যন্ত্র।

এ বিষয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রাধ্যক্ষ সহযোগী অধ্যাপক ফরিদ আহমেদ বলেন, ‘আমি বিকেলে অভিযোগের বিষয়ে শুনেছি। রাতে উভয়পক্ষের সঙ্গে কথা বলে উদ্ভুত সমস্যার সমাধান করবো।’

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!