• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

জাবিতে জামালপুর কল্যাণ সমিতির নবীন বরণ


জাবি প্রতিনিধি সেপ্টেম্বর ১৮, ২০১৭, ০৮:২৩ পিএম
জাবিতে জামালপুর কল্যাণ সমিতির নবীন বরণ

জাবি: ‘জামালপুর ছাত্র কল্যাণ সমিতি’র উদ্যোগে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের শিক্ষার্থীদের বরণ ও সদ্য স্নাতকোত্তর শেষ করা শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

রোববার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় সংগঠনটি বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনে এক আড়ম্বর পরিবেশে এ অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে জাবিতে অধ্যয়নরত জামালপুর জেলার ৪৬তম আবর্তনের শিক্ষার্থীদের ক্রেস্ট, কলম, ফুল ও টি-শার্ট দিয়ে বরণ করে সমিতির নেতারা। একই সঙ্গে ৪০তম আবর্তনের শিক্ষার্থীদের সম্মান সূচক ক্রেস্ট দিয়ে বিদায় জানায়।

সমিতির যুগ্ন সাধারণ সম্পাদক আইন ও বিচার বিভাগের ৪১তম ব্যাচের শিক্ষার্থী এ কে এম শামীম আহম্মেদের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন, রসায়ন বিভাগের সাবেক সভাপতি  ড. মো. আব্দুল হাই। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, জার্নালিজম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগের প্রভাষক মীর মো. ফজলে রাব্বি ও রসায়ন বিভাগের প্রভাষক মো. রোকনুজ্জামান রোকন।  

বক্তারা নবীন শিক্ষার্থীদের সাফল্য ও সমৃদ্ধি কামনার পাশাপাশি বিদায়ী শিক্ষার্থীদের দেশের কল্যাণে অবদান রাখার উদাত্ত আহ্বান জানান।

নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের নবীন শিক্ষার্থী শরীফ তাঁর অনুভূতি ব্যক্ত করে বলেন, ‘‘জামালপুরের বড় ভাইয়েদের আয়োজনে সুন্দর এ অনুষ্ঠান প্রশংসার দাবিদার। এমন আয়োজনে সামিল হতে পেরে আমার সত্যিই খুব ভালো লাগছে।’’

গণিত বিভাগের ৪০তম আবর্তনের শিক্ষার্থী মো. আরিফ হাসান সভাপতির বক্তব্যে ‘নবীন বরণ ও বিদায়’ অনুষ্ঠানটি সফলভাবে সম্পন্ন করায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

সমিতিটির যুগ্ন সাধারণ সম্পাদক ৪১তম ব্যাচের বাংলা বিভাগের শিক্ষার্থী এস ওয়াজেদ আলী, ৪২তম ব্যাচের তূর্য ও ৪৩তম ব্যাচের আসিফকে বিশেষভাবে ধন্যবাদ জানান।

সব শেষে ‘হুইছেল কুইন’ খ্যাত ৪০তম আবর্তনের রসায়ন বিভাগের শিক্ষার্থী ক্লোজ আপ ওয়ান তারকা অবন্তী সাহা সিঁথির গান ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে জাঁকজমক এ অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!