• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

জাবিতে প্রাইভেটকারে তরুণ-তরুণী‘র অনৈতিক কাজ


জাবি প্রতিনিধি জুলাই ৬, ২০১৮, ০৬:৪৪ পিএম
জাবিতে প্রাইভেটকারে তরুণ-তরুণী‘র অনৈতিক কাজ

জাবি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চৌরঙ্গী সংলগ্ন সড়কের ওপর প্রাইভেটকার থামিয়ে অনৈতিক কাজের সময় ধরা পড়েছে এক যুগল। বৃহস্পতিবার (৫ জুলাই) আপত্তিকর অবস্থায় তাদের হাতেনাতে আটক করা হয়েছে।

জানা যায়, দুপুর ২টার দিকে একটি কালো গ্লাসযুক্ত প্রাইভেটকারে অনৈতিক কাজ করছিল ওই তরুণ-তরুণী। এ সময় তাদের আপত্তিকর অবস্থায় ধরে ফেলেন বিশ্ববিদ্যালয়ের প্রধান নিরাপত্তা কর্মকর্তা সুদীপ্ত শাহীন।

ধরা পড়া আকাশ (২৫) ঢাকার আশুলিয়া থানাস্থ সেনওয়ালিয়ার সুরুজ মিয়ার ছেলে। এ সময় প্রাইভেটকারচালক ও ভুয়া এক পুলিশ কর্মকর্তাকেও ধরা হয়।

তারা নিজেদের বিশ্ববিদ্যালয়ের এস্টেট শাখার ডেপুটি রেজিস্ট্রার আব্দুর রহমান বাবুলের আত্মীয় বলে পরিচয় দেয়। সেই সঙ্গে প্রধান নিরাপত্তা কর্মকর্তা সুদীপ্ত শাহীনকে চাকরিচ্যুত করার হুমকি দেয় তারা।

পরে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা শাখায় এনে তাদেরকে জিজ্ঞাসাবাদকালে আব্দুর রহমান বাবুল ও প্রত্নতত্ত্ব বিভাগের সিনিয়র ফিল্ড অফিসার খোকন মিয়া এসে প্রধান নিরাপত্তা কর্মকর্তার সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করেন এবং আকাশ ও তার দুই সহযোগীকে ছিনিয়ে নিয়ে যান।

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের এস্টেট শাখার ডেপুটি রেজিস্ট্রার আব্দুর রহমান বাবুল বলেন, কাউকে ছিনিয়ে নেয়ার কোনো ঘটনা ঘটেনি। আটককৃত আকাশ আমার প্রতিবেশী। মেয়ের পরিবারের কাছে যখন মেয়েকে হস্তান্তর করা হয় তখন আমরাও তাদেরকে নিয়ে চলে আসি।

বিশ্ববিদ্যালয়ের প্রধান নিরাপত্তা কর্মকর্তা সুদীপ্ত শাহিন বলেন, এভাবে অপরাধীদের ছিনিয়ে নেয়ার ঘটনা ন্যক্কারজনক। আমি তাদের হুমকিতে কোনো ভয় পাইনি। এর আগেও বাবুলের পরিচয়ে একাধিক অপরাধীকে ছেড়ে দেয়া হয়েছে। 

সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!