• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

জাবিতে বাঁধনের নবীন বরণ ও ডোনার সংবর্ধনা অনুষ্ঠিত


জাবি প্রতিনিধি সেপ্টেম্বর ২৫, ২০১৭, ০৯:৪৪ এএম
জাবিতে বাঁধনের নবীন বরণ ও ডোনার সংবর্ধনা অনুষ্ঠিত

ঢাকা: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে বাঁধন (স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন) শহীদ সালাম-বরকত হল ইউনিটের উদ্যোগে ১ম বর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ ও মাস্টার্সের শিক্ষার্থীদের ডোনার সংবর্ধনা দেওয়া হয়েছে।
 
রবিবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় হলের কমন রুমে হল ইউনিট এ অনুষ্ঠান বাস্তবায়ন করে। অনুষ্ঠানে আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করেন সরকার ও রাজনীতি বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী ও বাঁধন কর্মী রাজু আহমেদ।

অনুষ্ঠানে হলটির আবাসিক শিক্ষক ড. মো. মাহবুবুল মোর্শেদ ও এবাদুল্লাহ খানের উপস্থিতিতে ৪৬তম আবর্তনের নবীন শিক্ষার্থীদের ফুল ও চাবির রিং দিয়ে বরণ করা হয়।

একই সঙ্গে ৪২তম আবর্তনের ৩১ শিক্ষার্থীকে ডোনার সংবর্ধনা দেওয়া হয়। জাবিতে অধ্যয়নকালে কমপক্ষে ৫ বার রক্ত দান করায় তাদেরকে এ সম্মাননা দেওয়া হয়।

এ ছাড়াও নবীন বরণ উপলক্ষ্যে অনুষ্ঠিত কুইজ প্রতিযোগিতায় চার জন বিজয়ীকে পুরস্কার দেওয়া হয়।

বাঁধন, শহীদ সালাম-বরকত হল ইউনিটের সভাপতি অনুপম কুমার পালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুসাব্বিরুল সাব্বির সুপ্তের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন হলের আবাসিক শিক্ষক ড. মো. মাহবুবুল মোর্শেদ ও এবাদুল্লাহ খান, জাবি জোনের সভাপতি জয় কিশোর নাগ, জাবি জোনের উপদেষ্টা আতাবুল ইসলাম নয়ন , হল ইউনিট ও জাবি জোনের উপদেষ্টা নূরুল হুদা লিপু, হলের সিনিয়র আবাসিক শিক্ষার্থী জাহিদ হাসান, শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইশতিয়াক আহমেদ, সাংগঠনিক সম্পাদক সৈয়দ রিয়াজুল ইসলাম প্রমুখ।

এ সময় বক্তারা রক্ত দানকে একটি সামাজিক আন্দোলনে পরিণত করার লক্ষ্যে বাঁধনের ভূমিকাকে প্রশংসা করে বাঁধনের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বাঁধন, জাবি জোনের উপদেষ্টা আবরাহারুল ইসলাম বাপ্পি, আশিক মোস্তফা, ইব্রাহীম খলিল আপন, জাবি জোনের সাধারণ সম্পাদক খন্দকার শামীম খান, হল ইউনিটের জোনাল প্রতিনিধি প্রণয় অঞ্জন সরকার, বাঁধনের বিভিন্ন হল ইউনিটের কর্মীবৃন্দ ও শহীদ সালাম-বরকত হলের আবাসিক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!