• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

জামায়াত নেতার স্ত্রীসহ আটক ৫


সিরাজগঞ্জ প্রতিনিধি এপ্রিল ২৭, ২০১৭, ০১:০৮ পিএম
জামায়াত নেতার স্ত্রীসহ আটক ৫

সিরাজগঞ্জ: জেলার উল্লাপাড়ায় শীর্ষ জামায়াত নেতা আতোয়ার রহমানকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেয়ার ঘটনায় তিন নারীসহ ৫ জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৭ এপ্রিল) ভোর রাতে পৌর এলাকার বাকুয়া উত্তরপাড়া ও মধ্যপাড়া গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- সদর ইউনিয়নের বাকুয়া উত্তরপাড়া গ্রামের মৃত শাহজাহান আলীর ছেলে রুহুল আমিন (৩২), একই গ্রামের মৃত আবুল কাসেমের ছেলে সাইফুল ইসলাম (৪৮), আজগর আলীর স্ত্রী মিছা বেগম (৪৫), শহিদুল ইসলামের স্ত্রী মোছা: শিরিনা বেগম (৪২) ও জামায়াত নেতা আতোয়ার রহমানের স্ত্রী মোছা: মুন্নী আরা বেগম (৩৮)।

প্রসঙ্গত: নাশকতাসহ ২১টি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি উল্লাপাড়া উপজেলা জামায়াতের শীর্ষ নেতা আতোয়ার রহমানকে বুধবার বিকেলে বাকুয়া গ্রাম থেকে গ্রেপ্তার করে পুলিশ। এ খবর পেয়ে জামায়াত নেতার স্ত্রী মুন্নীর নেতৃত্বে একদল পুরুষ ও নারী পুলিশের উপর হামলা চালিয়ে হ্যান্ডকাপ পড়া অবস্থায় জামায়াত নেতাকে ছিনিয়ে নেয়। এ ঘটনায় উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক (এস.আই) কাওসার আহমেদ বাদী হয়ে জামায়াত নেতার স্ত্রীসহ ২০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৬০ থেকে ৭০ জনকে আসামি করে মামলা দায়ের করেন। এই মামলায় বৃহস্পতিবার ভোর রাতে বাকুয়া গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান কউশিক আহমেদ এ তথ্য নিশ্চিত করে জানান, জামায়াত নেতা ছিনিয়ে নেয়ার ঘটনায় দায়েরকৃত মামলায় তিন নারীসহ ৫ জনকে আটক করা হয়েছে এবং বাকুয়া গ্রাম থেকে জামায়াত নেতার হাতে থাকা হ্যান্ডকাপটি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!