• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

জার্মানির সমর্থক আফ্রিদি


ক্রীড়া ডেস্ক জুন ১২, ২০১৮, ১২:৪২ পিএম
জার্মানির সমর্থক আফ্রিদি

ঢাকা: গোটা দুনিয়া এখন ফুটবল নিয়ে উদ্বেল। সেই ঢেউ আছড়ে পড়েছে ক্রিকেটারদের গায়েও। এই যেমন ভারতের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলী ব্রাজিলের পাড়ভক্ত। কিন্তু তিনি আবার ভীষণ পছন্দ করেন লিওনেল মেসিকে।

এবার পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি জানালেন তাঁর পছন্দের দলের নাম। না, রাশিয়া বিশ্বকাপে আফ্রিদি ব্রাজিল কিংবা আর্জেন্টিনাকে সমর্থন করছেন না। তিনি জার্মানিকে সমর্থন দেবেন।

করাচিতে সংবাদমাধ্যমকে সাবেক এই অলরাউন্ডার বলেন, ‘জার্মানি আমার সব সময়ের পছন্দের দল। গত টুর্নামেন্টেও আমি এই দলের সমর্থন করেছি, এবারও তাই করব।’

পাকিস্তানের সাবেক এই মারকুটে ব্যাটসম্যান শনিবার টুইটারে একটি ছবি পোস্ট করে আলোচনার ঝড় তুলেছেন। তাঁর অফিশিয়াল অ্যাকাউন্ট থেকে পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, আফ্রিদির মতোই দুহাত উঁচিয়ে উইকেট শিকার উদ্‌যাপন করছেন তাঁরই মেয়ে। তবে যে দৃশ্যটা সবাইকে অবাক করেছে, সেটা হলো, আফ্রিদির মেয়ের পেছনে বসে আছে একটি সিংহ!

এই ছবি পোস্ট করে আফ্রিদি লিখেছেন, ‘মেয়েকে আমার মতো উইকেট শিকার উদ্‌যাপন করতে দেখাটা পৃথিবীর সেরা অনুভূতি। আর হ্যাঁ, প্রাণীদের যত্ন নিতে ভুলে যাবেন না। তাঁরাও আমাদের ভালোবাসা ও যত্ন পাওয়ার দাবি রাখে।’


সোনালীনিউজ/আরআইবি/আকন

Wordbridge School
Link copied!