• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

‘জাহাজ বিল্ডিং’ মালিকের স্ত্রী-ছেলের দুই দিনের রিমান্ড


আদালত প্রতিবেদক আগস্ট ৭, ২০১৬, ০৬:০২ পিএম
‘জাহাজ বিল্ডিং’ মালিকের স্ত্রী-ছেলের দুই দিনের রিমান্ড

পুলিশের কাজে বাধা ও তথ্য গোপনের মামলায় রাজধানীর কল্যাণপুরে তাজ মঞ্জিলের ‘জাহাজ বিল্ডিং’ মালিকের স্ত্রী, ছেলেসহ পাঁচজনের দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রোববার (৭ আগস্ট) ঢাকার মহানগর হাকিম খুরশিদ আলম এ আদেশ প্রদান করেন।

অভিযুক্ত পাঁচজন হলো- বাড়ির মালিকের স্ত্রী মমতাজ পারভীন, ছেলে মাজহারুল ইসলাম এবং তাঁর সহযোগী মাহফুজুল আনসার, মমিন উদ্দিন ও জাকির হোসেন।

রিমান্ড মঞ্জুর বিষয়টির সত্যতা নিশ্চিত করে আদালত পুলিশের সাধারণ নিবন্ধন কর্মকর্তা আলতাফ হোসেন বলেন, গত ২৬ জুলাই রাজধানীর কল্যাণপুরের জাহাজ বিল্ডিংয়ে (মূল নাম তাজ মঞ্জিল) পুলিশের অভিযানের সময় পুলিশের কাজে বাধা ও তথ্য গোপনের অভিযোগ আনা হয়েছে ওই পাঁচজনের বিরুদ্ধে।

২৬ জুলাই কল্যাণপুরের ‘তাজ মঞ্জিল’ নামের বাড়িতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অভিযানে নিহত হয় নয় জঙ্গি। পরে এ ঘটনায় সন্ত্রাসবিরোধী আইনে মামলা করে পুলিশ। এছাড়া জঙ্গিদের বাড়ি ভাড়া দেয়া ও তথ্য গোপনের অভিযোগে বাড়ির মালিকের স্ত্রী-ছেলেসহ পাঁচজনকে ফৌজদারি কার্যবিধির ৫৪ ধারায় গ্রেফতার করে রিমান্ডে নেয় পুলিশ। পরে তাঁদের বিরুদ্ধে পুলিশের কাজে বাধা দেয়া ও বাড়ি ভাড়ার বিষয়ে তথ্য গোপনের অভিযোগে পুলিশ এ মামলা করে।

গত ২ আগস্ট ওই পাঁচজনকে এই মামলায় গ্রেফতার দেখিয়ে মিরপুর মডেল থানার পরিদর্শক সাজ্জাদুর রহমান ১০ দিনের রিমান্ডের আবেদন জানান। ঢাকার মহানগর হাকিম রোববার (৭ আগস্ট) রিমান্ড শুনানির দিন ধার্য করেছিলেন। পরে শুনানি শেষে ওই পাঁচজনের দুই দিন করে রিমান্ড মঞ্জুর করে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!