• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

জিনাত আমানে ‘রোমান্স’ খুঁজেছিলেন অভিষেক!


বিনোদন ডেস্ক নভেম্বর ১০, ২০১৬, ০৭:১৯ পিএম
জিনাত আমানে ‘রোমান্স’ খুঁজেছিলেন অভিষেক!

আজও জিনাত আমান নামটা শুনলেই শিহরণ জাগে অনেক বলিউডপ্রেমীদের শরীরে। একটা সময়ের বলিউড ‘বোম্ব শেল’ বলেই তাঁকে ডাকা হতো। আর সেই হটি জিনাত আমানের সঙ্গে নাকি শুতে চেয়েছিলেন অমিতাভ-জয়া বচ্চনের ছেলে অভিষেক বচ্চন!

অমিতাভ বচ্চনের সঙ্গে একাধিক ছবিতে নায়িকা হয়েছেন জিনাত আমান। আজও ‘গ্রেট গ্যাম্বলার’ ছবিতে অমিতাভ-জিনাতের কেমিস্ট্রি সকলকে নস্টালজিক করে তোলে। জিনাত আমান অমিতাভের থেকে বয়সে ছোট হলেও বর্তমানে জিনাতের বয়সও ৬০ পেরিয়েছে। কিন্তু কেরিয়ারের মধ্যগগণে থাকা জিনাত আমানের সঙ্গে ‘শুতে’ চেয়েছিলেন অভিষেক বচ্চন। অভিষেকেরও বয়স তখন অল্প। অমিতাভ-জয়ার ছেলে বলেই অভিষেকের আলাদা জায়গা ছিল জিনাত আমানের মনে। কিন্তু তার ফায়দা এভাবে তুলতে চেয়েছিলেন অভিষেক!

সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে অভিষেক বচ্চন নিজেই এই ঘটনা খোলসা করেন। শৈশবে বাবা অমিতাভের সঙ্গে হিমাচলে গিয়েছিলেন অভিষেক। সেখানে অমিতাভের ছবির শুটিং চলছিল। ছবির নায়িকা ছিলেন জিনাত আমান। একদিন রাতে হোটেলে ডিনার সেরে রুমে ফিরছিলেন ছোট্ট অভিষেক এবং জিনাত। কৌতূহলবশত অভিষেক জানতে চান, জিনাত কোন রুমে কার সঙ্গে শোবেন? জিনাত নাকি জানিয়েছিলেন, তিনি একাই শোন। এই কথা শুনে নাকি অভিষেক তাঁর সঙ্গে শোয়ার জন্য জেদ শুরু করেন। জিনাত বলেন ‘আর একটু বড় হও, তারপর আমার সঙ্গে শুয়ো’। আজও এই ঘটনার কথা মনে পড়লে নাকি অভিষেক লজ্জায় লাল হয়ে যান। সাক্ষাৎকারে এমনটাই বলেছেন অভিষেক বচ্চন। সূত্র: এবেলা

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!