• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

জিম্বাবুয়ের বিপক্ষে কেমন হতে পারে বাংলাদেশ একাদশ


ক্রীড়া প্রতিবেদক অক্টোবর ২০, ২০১৮, ০৯:৩৫ পিএম
জিম্বাবুয়ের বিপক্ষে কেমন হতে পারে বাংলাদেশ একাদশ

ফাইল ছবি

ঢাকা: ঘরের মাঠে নয় মাস পর ফিরছে ক্রিকেট। রোববার থেকে শুরু হতে চলেছে বাংলাদেশ-জিম্বাবুয়ে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। প্রথম ম্যাচের জন্য সম্ভাব্য বাংলাদেশ একাদশ কেমন হতে পারে সেটি জানার আগ্রহ থাকে সবার। আগে থেকেই জানা, জিম্বাবুয়ে সিরিজে খেলতে পারবেন না সাকিব আল হাসান ও তামিম ইকবাল। তাই দু’জনের থাকার প্রশ্নই ওঠে না।

রুবেল হোসেন জ্বরে ভুগছেন। এই পেসার হাসপাতালেও ভর্তি হয়েছিলেন। অবশ্য শুক্রবারই তিনি ছাড়া পেয়েছেন। যদি খেলার মতো অবস্থায় থাকেন তাহলে অবশ্যই প্রথম ম্যাচে খেলবেন রুবেল।

এশিয়া কাপের ফাইনালে অনবদ্য এক সেঞ্চুরি মেরে আপাতত জায়গা পাকা করে ফেলেছেন ওপেনার লিটন দাস। এখন প্রশ্ন হলো সঙ্গী হিসেবে তিনি কাকে পাচ্ছেন-নাজমুল হোসেন শান্ত না ইমরুল কায়েসকে। শান্ত ওপেনিংয়ে খেললে তিনে খেলবেন ইমরুল।

সাত নম্বর পজিসনের জন্য লড়াই হবে তিন জনের মধ্যে। বোলিং অলরাউন্ডার বিবেচনায় নিলে আসতে পারেন সাইফউদ্দিন বা আরিফুল হকের কেউ। আবার নিখাঁদ ব্যাটসম্যান খেলালে অভিষেক হতে পারে ফজলে রাব্বির। অবশ্য আরিফুলও আছেন অভিষেকের অপেক্ষায়।

বাংলাদেশ একাদশ (সম্ভাব্য): লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, ফজলে রাব্বি, মেহেদি হাসান মিরাজ, মাশরাফি মুর্তজা (অধিনায়ক), রুবেল হোসেন ও মোস্তাফিজুর রহমান।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!