• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

জিৎ ও দেবের প্রতিদ্বন্দ্বী শাকিব


বিনোদন প্রতিবেদক আগস্ট ৭, ২০১৬, ১২:৩২ পিএম
জিৎ ও দেবের প্রতিদ্বন্দ্বী শাকিব

বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা শাকিব খান আগামী দিনে টালিগঞ্জের জিৎ ও দেবের প্রতিদ্বন্দ্বী হয়ে উঠবেন বলে মনে করেন টালিগঞ্জের বিশিষ্ট চলচ্চিত্র পরিচালক জয়দীপ মুখোপাধ্যায়। দুই বাংলার যৌথ প্রযোজনায় তৈরি ‘শিকারি’ ছবির পরিচালকও তিনি। শাকিব অভিনীতি এই ছবিটি আগামী শুক্রবার মুক্তি পাচ্ছে কলকাতায়। শাকিবকে নিয়ে দারুণ আশাবাদী এই পরিচালক।

তিনি জানিয়েছেন, জিৎ বা দেবের যা ক্যাপাবিলিটি, তার চেয়ে শাকিব কোনও অংশেই কম নয়। টালিগঞ্জের ছবিতে এতদিন নায়িকা আনা হয়েছে বাংলাদেশ থেকে। কিন্তু এবার বাংলাদেশের একজন প্রতিষ্ঠিত নায়ককে আনা হলো। এই প্রসঙ্গে পরিচালক জয়দীপ বলেন, এই ধরনের যৌথ প্রযোজনায় দুই বাংলা থেকেই শিল্পী নেয়া হয়। তবে এর আগে বেশিরভাগ যৌথ প্রযোজনার ছবিতেই বাংলাদেশ থেকে নায়িকা নেয়া হয়েছে আর এখান থেকে নায়ক। এবার আমরা ঠিক করেছিলাম বাংলাদেশ থেকে নায়ক নেয়া হবে। সেই ক্ষেত্রে শাকিবের নামটাই প্রথম এসেছে, কারণ এই মুহূর্তে বাংলাদেশের সবচেয়ে বড় স্টার শাকিব খান। আমরা চেয়েছিলাম এখানকার দর্শকদের একজন নতুন নায়ক উপহার দিতে। সেই হিসেবেই শাকিব খান। এতদিন ধরে অনেক হিরো তো এখানকার দর্শক দেখলেন। এবার ওরা একজন নতুন হিরোর স্বাদ পান, এটাই  চেয়েছিলাম। 

তবে জয়দীপ স্বীকার করেছেন যে, ‘শিকারী’র কাজ শুরু করার আগে পর্যন্ত শাকিবের সম্পর্কে আমার কোনও ধারণাই ছিল না। কিন্তু যখন এই ছবির নায়ক হিসেবে শাকিবের নাম চূড়ান্ত করা হয় তখন ওর ছবি দেখা শুরু করেন পরিচালক। জয়দীপ বলেন, শাকিবের দুটি ছবি দেখেছিলাম। আর তারপর ‘শিকারি’। ওর যা কাজ দেখলাম, তাতে স্বচ্ছন্দে ওকে জিৎ ও দেবের প্রতিদ্বন্দ্বী হিসেবে ভাবা চলে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!