• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

জিৎ-পরমের বৈশাখি উৎসব এবার ঢাকাতেই...


বিনোদন প্রতিবেদক এপ্রিল ১৪, ২০১৭, ০৪:০৬ পিএম
জিৎ-পরমের বৈশাখি উৎসব এবার ঢাকাতেই...

ঢাকা: পুরনো বছরকে বিদায় জানিয়ে সারা দেশে নতুন বছরকে স্বাগত জানাচ্ছে বাংলার মানুষ। এদিন সকাল থেকেই মানুষের মুখে মুখে ‘এসো হে বৈশাখ’ গানটি। নব বর্ষকে স্বাগত জানিয়ে মঙ্গলশোভা যাত্রা করেছে ঢাকা শহরের অসংখ্য মানুষ। আর এদিনই প্রথমবারের মতো ঢাকা শহরে বৈশাখি উৎসব উদযাপন সম্পর্কে কিছু আঁচ করতে পারলো কলকাতার জনপ্রিয় ও মেধাবী দুই অভিনেতা জিৎ ও পরমব্রত চট্টোপাধ্যায়।

সম্প্রতি আলাদা আলাদা দুটো সিনেমার কাজে ঢাকা এসেছেন পরমব্রত ও জিৎ। আর এসেই প্রথমবারের মতো দুজনেই দেখতে পেলেন ঢাকায় নববর্ষকে উদযাপন। পহেলা বৈশাখে চারুকলার মঙ্গল শোভাযাত্রায় অংশ নিলেন কলকাতার নায়ক পরমব্রত চট্টোপাধ্যায়। আর এতে অংশ নিয়ে নিজেকে বেশ সৌভাগ্যবান মনে করছেন তিনি। মঙ্গলশোভা যাত্রায় অংশ নিতে পারায় উচ্ছ্বসিত পরম জানান, আমার অনেকদিন ধরেই ইচ্ছে ছিল মঙ্গল শোভাযাত্রায় অংশ নেওয়ার। এ জন্যই আমি হলুদবনির শিডিউলও এপ্রিল মাসে দিয়ে রেখেছিলাম। যদিও ছবিটির শুটিং এখন হচ্ছে না, কিন্তু শোভাযাত্রায় অংশ নিতে পেরেছি— বেশ ভালো লাগছে।

আর অন্যদিকে বর্ষ বরণের দিন ঢাকায় শ্যুটিং করে দিনটি উদযাপন করছেন চিত্রনায়ক জিৎ। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া দুই দিন আগেই জিতের ঢাকায় আসার খবরটি নিশ্চিত করে। বাবা যাদব পরিচালিত ‘বস ২’ নামের যৌথ-প্রযোজনার ছবিতে জিতের বিপরীতে অভিনয় করছেন ঢাকার নুসরাত ফারিয়া। গতকাল বৃহস্পতিবার সারা দিন পুরান ঢাকায় শ্যুটিং করেছেন তারা।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!