• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

জীবিত সাপ দিয়ে তরুণীর কানের দুল


নিউজ ডেস্ক ফেব্রুয়ারি ৩, ২০১৭, ০৭:২২ পিএম
জীবিত সাপ দিয়ে তরুণীর কানের দুল

ঢাকা: অনেকদিন ধরে একটি অজগর সাপ পুষছিলেন এক তরুণী। সাপটিকে ‍খুব পছন্দ করতেন তিনি। সব সময় সাপটিকে কাছে রাখতেন, যত্নও করতেন। দিনের পর দিন এক সঙ্গে থেকে সাপটির সঙ্গে ভালো বন্ধুত্ব তৈরি হয়েছিল তার। আর এ ভালোবাসার বহিঃপ্রকাশ হিসেবে এবার তাকে কানের দুল বানিয়ে রাখলেন তিনি।

ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের অরেজনা অঙ্গরাজ্যে। ওই তরুণীর নাম অ্যাশলে গাওই। মানুষ যেভাবে কান ছিদ্র করে নামের দুল পরে ঠিক সেভাবে তিনি সাপটিকে কানের দুলের মত করে কানে ঝুলিয়ে নিয়ে বেড়ান। তার এ অদ্ভুত কানের দুল দেখে সবাই অবাক হন। কারণ, সাপ থেকে মানুষ দূরে থাকে, আর সেই সাপই পরম আদরে কানের দুল করে রেখেছেন অ্যাশলে!

অ্যাশলের পোষা সাপটি বালে পাইথন জাতের। এ জাতের সাপ খুব একটা বড় হয় না। তাই সাপটিকে কানের দুল হিসেবে ব্যবহার করা খুবই সহজ। বালে পাইথন জাতের সাপগুলো সাধারণত ছোট হয়। তাই তাকে কানের লতিতে ঝুলিয়ে রাখা সম্ভব হয়েছে।

কানের দুল হিসেবে ব্যবহার করার জন্য ডাক্তারের কাছে গিয়ে কানের লতির অংশ একটু বেশি করে ছিদ্র করেছেন অ্যাশলে। যেন তার পোষা আদরের সাপটি সেই ছিদ্রে ঢোকানো যায়।

সম্প্রতি তার ফেসবুক পেজে সাপটিকে কানের দুল হিসেবে পরে একটি ছবি পোস্ট দেন অ্যাশলে।

ছবির ক্যাপশনে অ্যাশলে লেখেন, ‘আমার জীবনের রোমাঞ্চকর একটি মুহূর্ত। আমার পোষা সাপটি আমার কানের দুল হিসেবে ব্যবহার করতে পারছিলাম না, তাই ডাক্তারের কাছে গিয়েছিলাম। এখন কানের ছিদ্র বড় করে সাপটিকে ঢোকানোর ব্যবস্থা করেছি।’


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!