• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

জুভেন্টাস ভক্তদের সুখবর দিলেন রোনালদো


ক্রীড়া ডেস্ক আগস্ট ১১, ২০১৮, ০৮:৫০ পিএম
জুভেন্টাস ভক্তদের সুখবর দিলেন রোনালদো

ফাইল ছবি

ঢাকা: ইতালির সিরি-‘এ’ লিগের নতুন সম্প্রচারকারী চ্যানেল ইলেভেন স্পোর্টসের পক্ষ থেকে জানানো হয়েছিল ১৮ আগস্ট জুভেন্টাসের জার্সিতে অভিষেক হবে ক্রিস্টিয়ানো রোনালদোর। কিন্তু সিআর সেভেন ভক্তদের জন্য সুখবর হলো তার এক সপ্তাহ আগেই এই পর্তুগীজ তারকার পায়ের যাদু দেখতে পাবেন তারা।  

আসন্ন মৌসুমের প্রস্তুতি হিসেবে প্রীতি ম্যাচে প্রথমবারের মতো জুভেন্টাসের জার্সিতে গায়ে চাপাতে চলেছেন  ক্রিস্টিয়ানো রোনালদো। তুরিন থেকে ৪০ কিলোমিটার দূরে ইতালিয়ান আল্পস পর্বতের পাদদেশে ভিলার পেরোসা নামের এক ছোট শহরে জুভেন্টাসের বি দলের বিপক্ষে খেলবে জুভেন্টাস একাদশ। সেই ম্যাচেই জুভেন্টাস একাদশের হয়ে খেলতে দেখা যাবে সিআর সেভেনকে।  

রোনালদোর সেই ম্যাচ ঘিরে ইতিমধ্যেই উৎসবের আবহ শুরু হয়েছে ভিলার পেরোসাতে। ছোট এই শহরের জনসংখ্যা চার হাজারের কিছু বেশি। ভিলার পেরোসার জনসংখ্যার চেয়ে বেশি টিকিট ছেড়েছে আয়োজকরা।  

জানা গিয়েছে বিশেষ এই ম্যাচের জন্য ৫০০০এর কিছু বেশি টিকিট ছাড়া হয়েছিল। সব টিকিট ইতিমধ্যেই নাকি বিক্রি হয়েছে রোনালদোকে এক নজর দেখতে সেখানকার ফ্যানেদের মধ্যে উন্মদনা তুঙ্গে। রোনালদোর অভিষেক ম্যাচকে ঘিরে নিরাপত্তা ব্যবস্থাও ঢেলে সাজানো হয়েছে।  

বার্নাব্যু, ওল্ড ট্রাফোর্ডে বল পায়ে ঝলক দেখাবার পর এবার তুরিনে জুভেন্তাসের জার্সিতে কেরামতি দেখাতে তৈরি রোনালদো। শেষ নয় মরশুম রিয়াল মাদ্রিদে কাটানোর পর ইতালির ক্লাবে এসেছেন বিশ্বের অন্যতম সেরা স্ট্রাইকার।  

অন্যদিকে রিয়ালে রোনালদোর বিকল্প কে হতে চলেছে সেই নিয়ে এখনও জল্পনা তুঙ্গে। স্প্যানিশ জায়েন্ট ক্লাব কুর্তোয়াকে সই সরিয়ে বড় চমক দিয়েছে। নাভাসের পাশে রিয়ালে দ্বিতীয় গোলকিপার এখন কুর্তোয়া। তেকাঠির নিচে বিশ্বকাপটা দারুণ গিয়েছিল বেলজিয়াম বিশ্বকাপার কুর্তোয়ায়। বিশ্বকাপে সোনার গ্লাভস জিতেছিলেন তিনি।

বার রোনালদোর বিকল্প হিসেবে রিয়ালের স্ট্রাইকিং লাইনে কাকে দেখা যাবে সেই প্রশ্নের উত্তর খুঁজছে ফুটবলমহল। অনেকের মতে কুর্তোয়ার জাতীয় দলের অধিনায়ক এডেন হ্যাজার্ডই রোনালদোর রেখে যাওয়া জুতোয় পা গলাতে চলেছেন। জল এখন কোন দিকে গড়ায়, সেটাই দেখার। ফুটবলমহলে এইসব জল্পনার মাঝেই হয়ে যাচ্ছে রোনালদোর অভিষেক।  

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!