• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
শরিক দলের সভায় এরশাদ

জুলুম থেকে দেশ ও ইসলামকে রক্ষা করতে হবে


নিজস্ব প্রতিবেদক মার্চ ১৬, ২০১৮, ০২:৩৪ পিএম
জুলুম থেকে দেশ ও ইসলামকে রক্ষা করতে হবে

ঢাকা : জালিমের জুলুম, অত্যাচার থেকে দেশ ও ইসলামকে রক্ষা করতে বলেছেন প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান, সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি বলেন, সারা বিশ্বে মুসলমান ও ইসলাম ধর্মকে ধ্বংস করার নীলনকশার মহোৎসব চলছে। সিরিয়া, আফগানিস্তান, ফিলিস্তিনে নির্বিচারে শিশু, নারীসহ সাধারণ মানুষকে হত্যা করা হচ্ছে।

বৃহস্পতিবার (১৫ মার্চ) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে সম্মিলিত জাতীয় জোটের শরিক শরীয়াহ আন্দোলন বাংলাদেশের প্রতিষ্ঠাবার্ষিকী ও কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

চাকচিক্য শুধু ঢাকায়, গ্রামগঞ্জের অবস্থা ভালো নয় মন্তব্য করে এরশাদ বলেন, দিন বদলাচ্ছে, ছনের ঘর থেকে টিনের ঘর হয়েছে। কিন্তু সেই টিনের ঘরেও নিরাপত্তা নেই। বাস্তবে সমাজের অবস্থা কি আপনারা জানার চেষ্টা করেছেন? অসহায় মানুষ গ্রামগঞ্জে খাবার না পেয়ে শহরমুখী হচ্ছে এবং এসে বস্তিতে বসবাস করছে।

তিনি বলেন, আমরা (জাতীয় পার্টি) ইসলামী মূল্যবোধে বিশ্বাস করি। ইসলামের কথা শুনলে মানুষ ঘৃণা করে, রিফুজি মনে করে। পশ্চিমারা আমাদের সন্ত্রাসী হিসেবে প্রমাণ করছেন। কারণ, আমাদের মধ্যে ঐক্য নেই। ইরাক, লিবিয়া ধ্বংস করা হলো। সিরিয়া ধ্বংসের পথে। বিদেশিরা ডেমোক্র্যাসির কথা বলে ইসলামী রাষ্ট্রগুলোকে ধ্বংস করতে চাইছে। তবে ঐক্যবদ্ধ থাকলে ইসলামকে কেউ ধ্বংস করতে পারবে না। আগামী ২৪ মার্চ সোহরাওয়ার্দী উদ্যানের মহাসমাবেশ সফল করার আহ্বান জানিয়ে তিনি বলেন, আমরা প্রমাণ করতে চাই বাংলাদেশের রাজনীতিতে জাতীয় পার্টি একটি বিশাল শক্তি।

মুফতি মুহাম্মদ মুহিব্বুল্লাহর সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় জোটের প্রধান মুখপাত্র ও জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, জাতীয় ইসলামী মহাজোটের চেয়ারম্যান আবু নাছের ওয়াহেদ ফারুক, জাপা প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, মেজর অব. খালেদ আখতার ও মুফতি মুহিব্বুল্লাহ বাকী আন নদভী প্রমুখ।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!