• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

জুয়া খেলার দায়ে তিন কারারক্ষীসহ গ্রেপ্তার ১৪


রাজশাহী প্রতিনিধি ফেব্রুয়ারি ১৯, ২০১৭, ০৬:৪৯ পিএম
জুয়া খেলার দায়ে তিন কারারক্ষীসহ গ্রেপ্তার ১৪

ফাইল ছবি

রাজশাহী: জুয়া খেলার অপরাধে রাজশাহী কেন্দ্রীয় কারাগারের তিন কারারক্ষীসহ ১৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১৮ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে নগরীর ডিঙাডোবা এলাকা থেকে রাজপাড়া থানা পুলিশ তাদের গ্রেপ্তার করে।

রোববার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে তাদের আদালতে তোলা হয়। এরপরই বিষয়টি জানাজানি হয়। রাজশাহী মহানগর পুলিশের সিনিয়র সহকারি কমিশনার ইফতে খায়ের আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

ইফতে খায়ের জানান, ১৪ জুয়াড়িকে গ্রেপ্তার করে তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। পরে তাদের আদালতের মাধ্যমে কারাগারেও পাঠানো হয়েছে। কিন্তু ওই ১৪ জনের মধ্যে তিনজন কারারক্ষী আছেন কী না তা পুলিশ জানে না।

তবে রাজশাহী কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার হালিমা খাতুন স্বীকার করেছেন ১৪ জনের মধ্যে তিনজন কারারক্ষী। তিনি তাদের পরিচয়ও নিশ্চিত করেছেন। সিনিয়র জেল সুপারের দেয়া তথ্যমতে ওই তিন কারারক্ষী হলেন, মানিক হোসেন, হাবিব আহমেদ ও মিল্টন হোসেন।

তিনি আরো বলেন, ‘কেউ আইনের ঊর্ধ্বে না। আইন সবার জন্যই সমান। ওই তিন কারারক্ষীর বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়ার জন্য অধিদপ্তরে সুপারিশ করা হবে।’

জুয়ার আসরের ওই অভিযানের নেতৃত্বে ছিলেন রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) রাজপাড়া জোনের সহকারী কমিশনার সাব্বির আহমেদ সরফরাজ বলেন, ডিঙাডোবা এলাকায় মাঠের ভেতর একটি ঘর বানিয়ে সেখানে জুয়ার আসর বসতো। এ নিয়ে স্থানীয়রা পুলিশের কাছে অভিযোগ করেছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!