• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

জেএসসি পাশ পূজা হচ্ছেন ‘পোড়ামন ২’-এর নায়িকা


বিনোদন প্রতিবেদক এপ্রিল ৯, ২০১৭, ০১:২৫ পিএম
জেএসসি পাশ পূজা হচ্ছেন ‘পোড়ামন ২’-এর নায়িকা

ঢাকা: প্রখ্যাত নির্মাতা জাকির হোসেন রাজু পরিচালিত ২০১৩ সালের তুমুল হিট সিনেমা ‘পোড়ামন’। যে ছবিতে অভিনয় করে বাংলা চলচ্চিত্রে অভিনয়ের পর শীর্ষস্থানীয় অভিনেতা-অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ ঘটে চিত্রনায়ক সায়মন সাদিক ও মাহিয়া মাহির! প্রায় চার বছর পর এবার নির্মাণ হতে যাচ্ছে সিনেমাটির সিক্যুয়াল। আর এই ছবিতে সায়মন-মাহির জায়গায় নেয়া হয়েছে নতুন দুই মুখ। যেখানে মাহির জায়গায় অভিনয় করবেন সবেমাত্র জেএসসি পাশ করা বিজ্ঞাপন অভিনেত্রী পূজা চেরি!

ট্রাজিক প্রেমের কাহিনী নির্ভর সিনেমা ‘পোড়ামন’-এর নির্মাতা প্রখ্যাত জাকির হোসেন রাজু থাকলেও আসন্ন সিক্যুয়ালটির নির্মাতা একেবারে সাদামাটা এক তরুণ যুবক। এর আগে যার কয়েকটা শর্টফিল্ম বানানো ছাড়া কোনো অভিজ্ঞতাই নেই! তারচেয়ে বড় চমক হচ্ছে, ছেলেটি কোরানের হাফেজ! তরুণ নির্মাতার নাম রায়হান রাফি। নিজের তৈরি গল্প নিয়ে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজের সঙ্গে সাক্ষাৎ করলেও দ্বার খুলে যায় তার। কারণ, রাফির গল্প দারুনভাবে পছন্দ করে আব্দুল আজিজ। গল্প শুনে তিনিই নাম দেন ‘পোড়ামন ২’!

ছবির প্রযোজক জাজ মাল্টিমিডিয়ার তরফ থেকে আব্দুল আজিজ আগেই জানিয়েছিলেন যে, ‘পোড়ামন ২’ ছবিতে নতুন জোড়া মুখ দেখা যাবে। কথা মত তাই হল। সম্প্রতি নিজের জন্মদিনে নতুন জুটিকে পরিচয় করিয়ে দিলেন আব্দুল আজিজ। 

ছবির নায়ক রোশান। এর আগে জাজ মাল্টিমিডিয়ার ছবি ‘রক্ত’তে পরীমনির সঙ্গে দেখা গেছে তাকে। কিন্তু নায়িকা হিসেবে যাকে বেছে নিয়েছে জাজ, সে সিনেমায় একেবারেই নতুন। এর আগে কয়েকটি বিজ্ঞাপনে মডেল হয়ে জনপ্রিয়তা পেলেও তার বয়স বড়জোর পনেরোর কোটায়!

গত ডিসেম্বর মাসে মিরপুর ক্যান্টনমেন্ট গার্লস পাবলিক স্কুল অ্যান্ড কলেজ থেকে জেএসসি পাশ করেছেন ‘পোড়ামন ২’-এর জন্য নায়িকা হিসেবে চূড়ান্ত হওয়া পূজা। এখন সে নবম শ্রেণীর ছাত্রী! এতো অল্প বয়সে নায়িকা হিসেবে সিনেমায় সুযোগ পাওয়ার পেছনে অবশ্য ছবিটির চিত্রনাট্যকেই গুরুত্ব দিচ্ছেন নির্মাতা।   

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!