• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

জেনে নিন আজকের রাশিফল (বুধবার ১০ জানুয়ারি)


লাইফস্টাইল ডেস্ক জানুয়ারি ১০, ২০১৮, ০১:২৪ পিএম
জেনে নিন আজকের রাশিফল (বুধবার ১০ জানুয়ারি)

ঢাকা: বন্ধুদের সহযোগিতা পাবেন। নতুন বন্ধু লাভের সুযোগ পেতে পারেন। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। শরীর খুব একটা ভালো নাও থাকতে পারে। অসুখ-বিসুখকে অবহেলা করা ঠিক হবে না।

ধনু (23 Nov - 21 Dec)
ভাই-বোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। অন্যদের ওপর প্রভাব বিস্তার সহজ হতে পারে। পরিশ্রম বৃদ্ধি পেতে পারে। অধীনদের কাজে লাগাতে পারেন। প্রবাসী আপনজনের সঙ্গে যোগাযোগ হতে পারে।

মকর (22 Dec - 20 Jan)
বন্ধুদের সহযোগিতা পাবেন। নতুন বন্ধু লাভের সুযোগ পেতে পারেন। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে। কোনো আশা পূরণ হতে পারে।

কুম্ভ (22 Jan - 18 Feb)
সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। প্রণয়ে সাফল্যের সম্ভাবনা আছে। উদারতা দিয়ে অন্যের মন জয় করতে পারেন। রোমান্স ও বিনোদন শুভ।

মীন (19 Feb - 20 Mar)
শরীর-স্বাস্থ্য ভালো নাও যেতে পারে। আহারে-বিহারে সতর্ক থাকুন। শত্রুরা ক্ষতির চেষ্টা করতে পারে। অকারণে ঝুঁকি নেওয়া ঠিক হবে না। জ্ঞাতিশত্রু সম্পর্কে সাবধান থাকুন।

মেষ (21Mar - 20 Apr)
যৌথ ও অংশীদারি ব্যবসা ভালো যাবে। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে। দাম্পত্য ভুল-বোঝাবুঝির অবসান হতে পারে। প্রাপ্ত তথ্যের ওপর নির্ভর করতে পারেন। যাত্রা ও যোগাযোগ শুভ।

বৃষ (21 Apr - 20 May)
শরীর খুব একটা ভালো নাও থাকতে পারে। অসুখ-বিসুখকে অবহেলা করা ঠিক হবে না। শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন। আপনজনরা ভুল বুঝতে পারে।

মিথুন (22 May - 21 Jun)
ধর্মীয় কাজকর্মে উৎসাহ বোধ করবেন। চঞ্চলতা পরিহার করুন। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। প্রণয় প্রস্তাবে সাড়া পেতে পারেন। রোমান্স ও বিনোদন শুভ।

কর্কট (22 Jun - 22 Jul)
নতুন গৃহ নির্মাণের উদ্যোগ গ্রহণ করতে পারেন। কাজকর্মে বন্ধুদের সহযোগিতা পাবেন। নতুন বন্ধু লাভের যোগ আছে। কোনো আশা পূরণ হতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে।

সিংহ (23 Jul - 23 Aug)
আর্থিক দিক ভালো যেতে পারে। অর্থাগমের সম্ভাবনা আছে। বড় ভাই-বোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রয়োজনে তাঁদের সহযোগিতা পাবেন। যানবাহন বা বিলাসদ্রব্য ক্রয় করতে পারেন।

কন্যা (24 Aug - 23 Sep)
ব্যয়াধিক্য দেখা দিতে পারে। আর্থিক সচ্ছলতা বজায় থাকবে। তীর্থযাত্রার ইচ্ছা পূরণ হতে পারে। উপার্জনের জন্য বিদেশযাত্রার উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। যাত্রা ও যোগাযোগ শুভ।

তুলা (24 Sep - 23 Oct)
শরীর-স্বাস্থ্য মোটামুটি ভালো থাকবে। অসুস্থদের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। কাজকর্মে সাফল্য লাভ করতে পারেন। যোগ্যতা অনুযায়ী কর্মসংস্থান হতে পারে। সুনাম ও মর্যাদা বৃদ্ধির যোগ আছে।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
আইন পেশায় জড়িতদের জন্য দিনটি শুভ। আর্থিক দিক ভালো যাবে। সঞ্চয়ের প্রচেষ্টায় সুফল পেতে পারেন। গৃহে অতিথি সমাগম হতে পারে। প্রিয় সান্নিধ্য আনন্দদায়ক হতে পারে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!