• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

জেনে নিন আজকের রাশিফল (বুধবার ১৭ অক্টোবর)


লাইফস্টাইল ডেস্ক অক্টোবর ১৭, ২০১৮, ১২:১৮ পিএম
জেনে নিন আজকের রাশিফল (বুধবার ১৭ অক্টোবর)

ধনু (23 Nov - 21 Dec)
চক্ষুসংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। পুরনো কোনো আত্মীয়ের সঙ্গে যোগাযোগ হতে পারে। মূল্যবোধ বজায় রাখুন। কাউকে ধার-কর্য দেওয়া থেকে বিরত থাকুন।

মকর (22 Dec - 20 Jan)
শরীর মোটামুটি ভালো থাকবে। নিজেকে যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। কোনো বিশেষ পোশাক ভালো লাগতে পারে। অন্যের প্রতি সদাচরণ করুন।

কুম্ভ (22 Jan - 18 Feb)
দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। মামলা-মোকদ্দমা কিছু থাকলে তার ফল আপনার বিপক্ষে চলে যেতে পারে। ঋণগ্রস্ত হতে পারেন। দূরের যাত্রা শুভ।

মীন (19 Feb - 20 Mar)
বড় ভাই-বোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাঁদের সহযোগিতা পেতে পারেন। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগ অব্যাহত রাখুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন।

মেষ (21Mar - 20 Apr)
পিতৃস্বাস্থ্য মোটামুটি ভালো থাকতে পারে। অসুস্থ পিতার আরোগ্য লাভের সম্ভাবনা আছে। কর্মপরিবেশ মোটামুটি অনুকূল থাকতে পারে। কোনো উৎসব-অনুষ্ঠানে যোগদান করতে পারেন। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন।

বৃষ (21 Apr - 20 May)
ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি অনুরাগবোধ করতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। জীবন ও জগৎ সম্পর্কে নতুন কোনো ধারণা পেতে পারেন। ভাগ্যোন্নয়নের প্রচেষ্টা অব্যাহত রাখুন। পেশাগত দিক মোটামুটি ভালো থাকতে পারে।

মিথুন (22 May - 21 Jun)
অতীন্দ্রিয় শাস্ত্রাদির প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। প্রতিকূল সময়কে সাহসিকতা ও ধৈর্যের সঙ্গে মোকাবেলা করুন। আজ কোনো ঝুঁকি নেওয়া ঠিক হবে না। শরীর খুব একটা ভালো যাবে না। শরীর সম্পর্কে সতর্ক থাকুন।

কর্কট (22 Jun - 22 Jul)
ব্যাবসায়িক দিক মোটামুটি ভালো থাকতে পারে। তবে আজ কোনো চুক্তি না করলেই ভালো করবেন। ঘনিষ্ঠ কোনো বন্ধুর সহযোগিতায় উপকৃত হতে পারেন। জ্ঞাতি শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। জ্ঞাতি শত্রু সম্পর্কে সতর্ক থাকুন।

সিংহ (23 Jul - 23 Aug)
কর্মপরিবেশ অনুকূল নাও থাকতে পারে। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে। যাবতীয় মতানৈক্য এড়িয়ে চলুন। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা নাও পেতে পারেন। সীমা লঙ্ঘন করা ঠিক হবে না।

কন্যা (24 Aug - 23 Sep)
ধর্মীয় কাজে আনন্দ পাবেন। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। পড়াশোনায় মন বসানো সহজ হতে পারে। প্রণয় প্রস্তাবে সাড়া পেতে পারেন। রোমান্স ও বিনোদন শুভ।

তুলা (24 Sep - 23 Oct)
ধর্ম ও আধ্যাত্মিকতার অনুরাগ বৃদ্ধি পেতে পারে। পড়াশোনায় আগ্রহবোধ করতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। শরীর হঠাৎ অসুস্থ হতে পারে। উত্তেজনা ক্ষতির কারণ হতে পারে।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
দিনটি মিশ্র সম্ভাবনাময়। কাজকর্মে প্রত্যাশিত সাফল্য বাধাগ্রস্ত হতে পারে। ঘনিষ্ঠ কারো সঙ্গে মতবিরোধ দেখা দিতে পারে। আপনজন কেউ ভুল বুঝতে পারে। পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে চলুন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!