• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

জেনে নিন আজকের রাশিফল (বুধবার ২৩ মে)


লাইফস্টাইল ডেস্ক মে ২৩, ২০১৮, ০৯:৪২ এএম
জেনে নিন আজকের রাশিফল (বুধবার ২৩ মে)

ঢাকা: আজকের দিনে মনের ভাব না লুকিয়ে স্পষ্ট কথা বলার ফলাফল কিছুটা অস্বস্তিকর হতে পারে। জাতিকারা নিকটাত্মীয়ের সমালোচনার শিকার হতে পারেন। জাতিকাদের মন আজকের দিনে থাকবে কিছুটা অবসাদগ্রস্ত।

আজ আপনার জন্মদিন হলে আপনি কুম্ভ রাশির জাতক জাতিকা। আজ আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ৬। আজকে সবকিছু ভালোর জন্য পক্ষীকে দানা শস্য দান করুন।

এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস-

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯): আজকের দিনে পাওয়া কিছু দারুন খবর আপনার জীবনের মোড় ঘুরিয়ে দিতে পারে। হতে পারে কারো সঙ্গে নতুন পরিচয়ের খাতিরে পাওয়া সুযোগের ব্যবহার। ফলে বলাই চলে চাঞ্চল্যময় কর্মক্ষেত্র বিরাজ করবে আজকের দিনে। এই আবহাওয়ায় আপনি আজ সঙ্গীর সঙ্গে রোমান্টিক সন্ধ্যা কাটানোর সুযোগ পেতে পারেন। বন্ধুরা আপনাকে সে সুযোগ থেকে বঞ্চিত করার নানা প্রয়াশও চালাতে পারে। কিভাবে সব কিছু সামলাবেন সেটা নিতান্তই আপনার ব্যক্তিগত ব্যাপার।

বৃষ (এপ্রিল ২০- মে ২০): আপনি আজ জনগণের চোখে ভিন্ন ভাষা পড়বেন। অভিজ্ঞতা আর যোগ্যতা দিয়ে তাদের পরিচালিত করতে পারলে দারুন এক বিপ্লব ঘটানো সম্ভব। পুরনোকে ভেঙে গুড়িয়ে দিন নতুনের পদতলে। আসছে সুখের সুর্য, নিথর দেহে জাগবে প্রাণ। আজ আপনার হাতে ন্যস্ত হবে অনেক বড় দায়িত্ব। এগিয়ে যান পূর্ণ উদ্দ্যোমে। রাস্তা পারাপারে আজ বিশেষ সাবধানতা অবলম্বন করতে হবে। সবচেয়ে সহযোগী আর বিশ্বস্ততার হাত হিসেবে প্রথমেই এগিয়ে আসবে সঙ্গীর চিরচেনা হাতদুটি।

মিথুন (মে ২১- জুন ২০): ছেলেবেলার অনেক কিছুই মনে পড়ে যাবে আজ। হারিয়ে যাবেন অতীত স্মৃতিতে, তবে খুঁজে পাবেন এমন এক সূত্র যা কাজে লাগাতে পারেন দারুনভাবে। আজ আপনার জন্য কেনাকাটাবান্ধব দিন। যা কিনবেন তাতেই লাভ করবেন। আজ রূপচর্চার প্রতি বিশেষভাবে মন ঝুঁকতে পারে। ইদানিং সবার কাছে নিজের চেহারার প্রশংসা পেয়ে ইচ্ছাটা হয়তো বেড়ে চলেছে। বন্ধুদের সঙ্গে সম্পর্কের উন্নতি ঘটবে।

কর্কট (জুন ২১- জুলাই ২২): আজকের দিনটি আপনার জন্য বিশেষভাবে রোমান্টিক এবং আর একটি কথা বলা যাবে না। নিতান্তই আপনার ব্যক্তিগত আবেগীয় অনুভূতির। সামাজিক ও পারিবারিক পরিমণ্ডলের আড়ালে আপনজনের সঙ্গে কাটানো মুহূর্তটি আপনাকে অনুভূতিহীনও করে দিতে পারে। আজকের দিনে সবার সামনে আপনি যে কাজটিই করবেন তা অনেক সৃষ্টিশীলও বটে। পারিবারিক কারণে অর্থের ব্যয় ঘটবে, তবে তা সুনির্দিষ্ট কারণে। দূরযাত্রা নিঃসন্দেহে শুভ।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): প্রতিদিনের পানষে রুটিন থেকে আজ একটু বিরতি নিতে চাইবে মন। আজ ভিন্ন কোনো কাজের জন্য মনে আসবে এক ইউনিক চিন্তা। বাস্তবে রূপান্তরিত না করা পর্যন্ত মনে শান্তি আসবে না। আপনি আজ খুব যুক্তিশীল হয়ে উঠবেন। ছোটখাটো অনেক ত্রুটিই আজ চাক্ষুস হবে। অর্থভাগ্য শুভ। আশেপাশে কোথায় বেড়াতে গিয়ে অনুভব করবেন অজানা কিছু জানার অভিজ্ঞতা।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): হঠাৎ করেই আপনাকে আজ নক করবে পুরনো কিছু। অনেক বছর পর যা আশা করছিলেন না তাও সামনে এসে যাবে। আপনার বিব্রত মুখটি দেখে সমস্যা ভাগতে পারে, তবে উত্তেজিত হলে জেঁকে বসতে পারে। তাই সাবধান হোন। অর্থভাগ্য আজ নিতান্ত করুন, লাভ হবে না মোটেও তবে ক্ষতির আশঙ্কাও কম।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): আপনার পরিবার বা পরিবারের সদস্যদের সম্বন্ধে এমন কিছু তথ্য আজ সামনে আসতে পারে, যা থেকে নিজেকে লুকাতে চাইবে মন। আবার তার উল্টোটা ঘটে গেলে আনন্দে আত্মহারা মন চাইবে সবার কাছে গিয়ে খবরটা পৌঁছতে। কিন্তু কোনোটাই করা যেহেতু সম্ভব নয়, তাই স্থীর থেকে যেকোনো পরিস্থিতি মোকাবেলা করতে হবে। কর্মক্ষেত্রে অঘোষিত চাপ বাড়বে। বন্ধুদের কারো কাছ থেকে এমন কিছু কথা শুনতে হতে পারে যার কোনো ভিত্তি নেই কিন্তু মেজাজ উঠবে চরমে। সারাদিনের এই পরিস্থিতিতে শীতল হাওয়া বয়ে দিতে পারে প্রিয় মানুষের স্থীর দুটো চোখ।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): প্রতিদিনের মতো আজও আপনার দিনের শুরু একইভাবে। অফিসে খোশ গল্প করার লোক আছে অনেক, আজও তাদেরকে এড়িয়ে চলুন অন্যদিনের মতো। হঠাৎ বসের ডাকে বুক শুকিয়ে যেতে পারে। আজ আপনার জন্য কোনো সুখবর অপেক্ষা করছে অবশ্যই। প্রতিবেশীর সঙ্গে সম্পর্কের উন্নতি ঘটবে। সুফীশ্রেণির কারো কাছে আজ বিশেষ আশীর্বাদ পাওয়ার সম্ভাবনা রয়েছে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): আজ আবেগের নতুন মানে আবিষ্কার হবে। প্রিয় কোনো ব্যক্তির কাছে কিছু সময়ের জন্য অপছন্দের পাত্রে পরিণত হতে পারেন। দিনশেষে দুজনের ভুল বোঝাবুঝির অবসান ঘটবে। বাসায় আপনার প্রিয় খাবারের আয়োজন দেখে হতবাক হতে পারেন। পেয়ে যেতে পারেন কোনো উপহার। ভেবে দেখুনতো আজ আপনাদের বিশেষ কোনো দিন নয়তো? ডায়রির পাতাটা উল্টে যদি কোনো বিশেষ উপলক্ষ্য নাও পান তবু সঙ্গীনীর জন্য নিয়ে যেতে পারেন ছোট্ট একটি উপহার।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): প্রতিবেশীর সঙ্গে সম্মিলিত কোনো কাজে পাবেন সামাজিক সম্মান। মনের মধ্যে জমে থাকা অনেক দিনের জ্বরা আজ দূর হয়ে যাবে নিমিষেই। ধারণা পাল্টে যাবে, নতুন ধারণা গিয়ে ঠেকবে ‘সমাজে খারাপের চেয়ে ভালোর সংখ্যায় বেশি’। আজ আপনার সোজাসাপটা মনটা বুকভরে নিঃশ্বাস নেবে। পারিবারে অর্থের যোগানে আসবে নতুন ছন্দ। মকরের জাতিকাদের কারো আজ বিশেষ কোনো খবর আসতে পারে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): প্রশ্নের শুদ্ধতা নিয়ে আজ মনের মধ্যে তোলপাড় শুরু হবে। কে আপনাকে প্রশ্ন করছে সেটা বড় কথা নয় আপনি যে প্রশ্ন করছেন সবার হয়ে সেই প্রশ্নের শুদ্ধতা নিয়েই যতো ভাবনা। অর্থভাগ্য আজ শোচনীয় বলা যায়। বন্ধুদের কেউ আজ জোর করে কিছু উপহার দিতে পারে। বিশেষ কাজের জন্য কৃতজ্ঞতা স্বীকার করতে পারে পূর্বপরিচিতদের কেউ। দূরযাত্রা আজ টানবে খুব করে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): দিনকে দিন আপনার সুযোগ সুবিধার উৎস একই জায়গায় কেন্দ্রীভূত হয়ে যাচ্ছে। নিজেকে মেলে ধরুন। শুধু কাজ আর কাজ করে নয় নিজেকেও একটু সময় ‍দিন। কৃত কর্তব্যের বিপরীতে নিজের অধিকারের কিছুটা বুঝে নেয়ার সময় যে এসেছে আজ। পাওনা অর্থ ফেরত পেতে বেগ পাবেন সরলতার অজুহাতে। তবে আশার কথা হলো এখনো কিছু হিতাকাঙ্ক্ষী বন্ধু আপনার পাশে অবশিষ্ট আছে। বেকারদের কারো জন্য দিনটি চরম আনন্দঘন হয়ে উঠবে।

আপনার আজকের দিনটি শুভ হোক, ভালো থাকুন, সুস্থ থাকুন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!