• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

জেনে নিন আজকের রাশিফল (বৃহস্পতিবার ১ ফেব্রুয়ারি)


লাইফস্টাইল ডেস্ক ফেব্রুয়ারি ১, ২০১৮, ১০:৪৪ এএম
জেনে নিন আজকের রাশিফল (বৃহস্পতিবার ১ ফেব্রুয়ারি)

ঢাকা: যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পাবেন। অংশীদারি ব্যবসায় নিজের কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। বড় ভাই-বোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। তাদের পরামর্শে উপকৃত হতে পারেন।

এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস-

ধনু (23 Nov - 21 Dec)
শত্রুরা ক্ষতির চেষ্টা করতে পারে। শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। সীমালঙ্ঘন করা থেকে বিরত থাকুন। শরীর ভালো নাও থাকতে পারে। খাওয়াদাওয়ায় সতর্ক থাকুন।

মকর (22 Dec - 20 Jan)
যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পাবেন। অংশীদারি ব্যবসায় নিজের কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। দাম্পত্য সম্পর্ক ভালো যেতে পারে। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে। রোমান্স ও বিনোদন শুভ।

কুম্ভ (22 Jan - 18 Feb)
অতীন্দ্রিয় শাস্ত্রাদির প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। ব্যবসায়িক দিক খুব একটা ভালো যাবে না। বিক্রয়-বাণিজ্যে লোকসানের আশঙ্কা আছে। আপনার নামে কোনো অপবাদ রটতে পারে। রিপুকে সংযত রাখুন।

মীন (19 Feb - 20 Mar)
সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। উচ্চশিক্ষা বা কর্মসংস্থানার্থে বিদেশযাত্রার উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন।

মেষ (21Mar - 20 Apr)
কর্মস্থলে নিজের কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। কর্মস্থলে কোনো সিনিয়র সহকর্মীর পরামর্শে উপকৃত হতে পারেন। সামাজিক কাজে অংশ নিতে পারেন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধির সম্ভাবনা আছে।

বৃষ (21 Apr - 20 May)
বড় ভাই-বোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। তাদের পরামর্শে উপকৃত হতে পারেন। কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। ভবিষ্যতের জন্য নতুন কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। পেশাগত যোগাযোগে সুফল পেতে পারেন।

মিথুন (22 May - 21 Jun)
গোপন শত্রুরা ক্ষতির চেষ্টা করতে পারে। গোপন শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। আইনি ঝামেলা এড়িয়ে চলুন। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশযাত্রার যোগ আছে।

কর্কট (22 Jun - 22 Jul)
নিজেকে প্রতিষ্ঠার চেষ্টা জোরদার করুন। সে ক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা আছে। শরীর মোটামুটি ভালো থাকতে পারে। বিনয়ী আচরণ দিয়ে কাজ আদায় করা সহজ হতে পারে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন।

সিংহ (23 Jul - 23 Aug)
আর্থিক দিক ভালো যাবে। পাওনা টাকা আদায় হতে পারে। মূল্যবোধ বজায় রাখুন। অধীনদের কাজে লাগাতে পারবেন। পড়াশোনায় আনন্দ পেতে পারেন।

কন্যা (24 Aug - 23 Sep)
কণ্ঠশিল্পীদের জন্য দিনটি খুব একটা ভালো নাও যেতে পারে। গলায় কোনো সমস্যা দেখা দিতে পারে। পরিবেশ-পরিস্থিতির সঙ্গে মানিয়ে চলুন। ঠাণ্ডা সম্পর্কে অধিকতর সতর্কতা অবলম্বন করুন। ছোট ভাই-বোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকার সম্ভাবনা আছে।

তুলা (24 Sep - 23 Oct)
মাতৃস্বাস্থ্য ভালো যেতে পারে। মন ভালো থাকবে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকতে পারে। পড়াশোনার প্রতি আগ্রহ বোধ করবেন। উত্তেজনা ক্ষতির কারণ হতে পারে।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
প্রেম-ভালোবাসার জন্য দিনটি শুভ। প্রণয় প্রস্তাবে সাড়া পেতে পারেন। মনের মানুষকে মনের কথা স্পষ্ট করে প্রকাশ করুন। পড়াশোনায় মন বসানো সহজ হতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!