• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

জেনে নিন আজকের রাশিফল (বৃহস্পতিবার ১১ অক্টোবর)


লাইফস্টাইল ডেস্ক অক্টোবর ১১, ২০১৮, ০৯:৫২ এএম
জেনে নিন আজকের রাশিফল (বৃহস্পতিবার ১১ অক্টোবর)

ধনু (23 Nov - 21 Dec)
বড় ভাই-বোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের পরামর্শ গ্রহণ করুন। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। আর্থিক দিক ভালো থাকতে পারে। পেশাগত যোগাযোগে সুফল পাবেন।

মকর (22 Dec - 20 Jan)
দিনটি মোটামুটি শুভ সম্ভাবনাময়। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ পিতার আরোগ্য লাভের সম্ভাবনা আছে। কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে।

কুম্ভ (22 Jan - 18 Feb)
সামাজিক যোগাযোগ অব্যাহত রাখুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। ভ্রমণের সুযোগ পেতে পারেন। কোনো আশা পূরণ হতে পারে। তীর্থযাত্রা হতে পারে।

মীন (19 Feb - 20 Mar)
কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। রিপুকে সংযত রাখুন। অন্যথায় বদনাম হতে পারে। ব্যাবসায়িক খুব একটা ভালো নাও থাকতে পারে। আজ কোনো ঝুঁকি নেওয়া ঠিক হবে না।

মেষ (21Mar - 20 Apr)
দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো থাকতে পারে। প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকতে পারে। প্রণয় প্রস্তাবে সাড়া পেতে পারেন। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে।

বৃষ (21 Apr - 20 May)
শরীর খুব একটা ভালো যাবে না। পেটের পীড়ায় ভোগার আশঙ্কা আছে। আহারে-বিহারে সতর্ক থাকুন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। কোনো অবস্থাতেই সীমালঙ্ঘন করা ঠিক হবে না।

মিথুন (22 May - 21 Jun)
প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকতে পারে। মনের মানুষকে মনের কথা স্পষ্টভাবে প্রকাশ করুন। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। শিল্প-সংস্কৃতির প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। পড়াশোনায় মন বসাতে পারবেন।

কর্কট (22 Jun - 22 Jul)
আত্মীয়-স্বজনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। মন ভালো থাকতে পারে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। আবেগ সংযত রাখুন।

সিংহ (23 Jul - 23 Aug)
কনিষ্ঠ ভ্রাতা-ভগ্নিদের সঙ্গে সম্পর্ক ভালো থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। কাজকর্মে উৎসাহ বোধ করবেন। কোনো সূত্র থেকে গুরুত্বপূর্ণ কোনো সংবাদ পেতে পারেন। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন।

কন্যা (24 Aug - 23 Sep)
বাড়িতে আত্মীয় সমাগম হতে পারে। আপ্যায়নের জন্য ব্যয় বৃদ্ধি পেতে পারে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। বেহাত হওয়া কোনো সম্পদ উদ্ধারের প্রচেষ্টা জোরদার করুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন।

তুলা (24 Sep - 23 Oct)
দিনটি মোটামুটি শুভ সম্ভাবনাময়। শরীর ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকতে পারে। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করা সহজ হতে পারে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে মুগ্ধ করতে পারবেন।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। মামলা-মোকদ্দমা এড়িয়ে চলার চেষ্টা করুন। ব্যয় বৃদ্ধি পেতে পারে। দূরের যাত্রা ও যোগাযোগ শুভ।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!