• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

জেনে নিন আজকের রাশিফল (বৃহস্পতিবার ২৪ মে)


লাইফস্টাইল ডেস্ক মে ২৪, ২০১৮, ০৯:৫১ এএম
জেনে নিন আজকের রাশিফল (বৃহস্পতিবার ২৪ মে)

ঢাকা: বাধাবিপত্তি সত্ত্বেও পরিবহণ ব্যবসায় সাফল্য ও অর্থনৈতিক উন্নতি। বন্ধুর সঙ্গে চরম বিবাদের আশঙ্কা। মাথাব্যথার কারণে কাজে ব্যঘাত। বিদেশে উচ্চশিক্ষা ও গবেষণার সুযোগ মিলতে পারে।

কল্যাণমূলক কাজে খ্যাতি ও প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধি পাবে। বাড়িতে ঘটকের আনাগোনা বাড়বে। বেশি উদারতা দেখাতে গিয়ে অপদস্থ হওয়ার আশঙ্কা। স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন। আজ আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ৮।

আজকে সবকিছু ভালোর জন্য কাজের টেবিলে বা ব্যবসার জায়গায় ত্রিভূজ আকৃতির স্ফটিক এমনভাবে রাখুন যার উপর সূর্যের আলো পড়ে।
এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস-

মেষ (মার্চ ২১-এপ্রিল১৯): দিনের শুরুতেই বাধা পড়বে কাজে। তবে দ্বিধা ভুলে অগ্রসর হলে সেই সমস্যা সামনে আসবে না। কর্মক্ষেত্রে কাজের দারুণ স্বীকৃতি পাবেন, কিন্তু সবার সামনে পাবেন মিছে অসন্তুষ্টি। এই পরিস্থিতি আপনার কাজের গতি আরও বাড়িয়ে দেবে। বন্ধুত্বের বন্ধন আজ জোরালো হবে। অর্থকড়ি বেশ ঝনঝন আওয়াজ তুলবে পকেটে।

বৃষ (এপ্রিল২০- মে২০): শুরু থেকে শেষ পর্যন্ত আজকের দিনে চাঙা হওয়ার কোনো পথ আবিষ্কার করতে পারবেন না। আপানাকে দিয়ে যে কেউ আজ খারাপ কাজ করিয়ে নিতে সক্ষম হবে। আপনি যদি সতর্ক না হন সামনে আরও কিছু সইতে হবে। শিক্ষাক্ষেত্রে আপনার জন্য দুর্দান্ত সুবিধা আসবে। বাণিজ্যে আজ মন্দা গেলেও পাওনা টাকা ফেরত পাবেন।

মিথুন (মে২১- জুন২০): সুন্দর ব্যবহারের জন্য আজ পুরস্কৃত হবেন। নতুন কিছু কেনার লোভ আপনাকে তাড়া করবে। নতুন করে চাহিদা যোগ হতে থাকবে। কীভাবে নিজেকে ব্যস্ত রাখবেন তা আপনিই শুধু জানেন। আজকে নিজেকে ব্যস্ত রাখুন যেভাবেই হোক। দিনের শেষে অর্থের সন্ধান পাবেন। বিনিময় প্রথার মতো আজ মন বিনিময় হয়ে যাবে।

কর্কট (জুন২১- জুলাই২২): আসন্ন কোনো কাজের কথা মনে করে মনটা খারাপ হয়ে যাবে। দিনের ভুল দিনেই সংশোধন করে নিলে আর সমস্যায় পড়তে হবে না। নিজেকে সবার সামনে বোকা সাজিয়ে বেশ চালাকি করছেন, চালিয়ে যান এভাবেই। আপনার ওপর গ্রহের প্রভাব খুব ভালো মতই পড়বে। আর্থিক সুবিধা থেকে বঞ্চিত হবেন আজকেও।

সিংহ (জুলাই২৩- আগস্ট২২): দিন কীভাবে যাবে তা আজ বুঝে ফেলবেন সকালের নাস্তা করার সময়েই। পরিবারে কলহ পরিবারের বাইরে চলে যাওয়ার সম্ভাবনা আছে। রাষ্ট্রের সঙ্গে কোনো ঝামেলায় জড়িয়ে যাবেন। পুরাতন কিছু আজ নতুন করে আবিষ্কার করবেন। দিন দিন স্থির হয়ে যাচ্ছেন একেবারে এটা ঠিক নয় এখন আপনার দৌড়ানোর সময়।

কন্যা (আগস্ট২৩- সেপ্টেম্বর২২): দুরন্ত একটি দিন কাটবে আপনার ঘুরে ফিরে একই বিন্দুতে এসে মিলিত হবেন। আপনাকে দিকে যে কেউ অর্থ উপার্জন করে নিবে। কিন্তু আপনাকে কিছুই দিবে না এমনটা আজ ঘটতে পারে, তাই সাবধান! গাঁটের টাকা আজ গচ্চা যাবে এমনটা পরিস্থিতি এড়িয়ে চলুন। ভ্রমণের জন্য দিনটি অতীব শুভ।

তুলা (সেপ্টেম্বর২৩– অক্টোবর২২): অফিসে হুটহাট করে কাউকে আপা, খালা, বোন বানাবেন না। কারণ মুখের আপা আর অন্তরের প্রেমিকাভাব আপনাকে অহেতুক ঝামেলায় ফেলবে। আপনার ভেতরের ঈর্ষা প্রবণতা বিপদে ফেলতে পারে। সবকিছুকে সন্দেহের দৃষ্টিতে দেখা অনেক পুরাতন এক ব্যাধি। এই ব্যাধিতে আক্রান্ত হতে না চাইলে দ্রুত পরিবেশ পাল্টান। সুস্থ থাকুন সারাক্ষণ।

বৃশ্চিক (অক্টোবর২৩– নভেম্বর২১): রাজনীতি করা বা না করাতে কিছু আসে যায় না। কিন্তু আপনি যদি সত্যি কথাটা জায়গা মতো বলতে না পারেন তাহলেই দেখবেন সব ভূত আপনার কাঁধেই সওয়ার হবে। যা পারবেন তাই বলবেন, অন্যের মন ভোলানোর জন্য মিথ্যে বলার দরকার নেই। সহকর্মীরা কাজ দিয়েই আপনাকে মূল্যায়ন করবে। ব্যবসায়িরা মুনাফার মুখ দেখবেন।

ধনু (নভেম্বর২২- ডিসেম্বর২১): চোখ বন্ধ করে এগিয়ে যান, আপনার অর্থিক কষ্ট থাকবে বললেই চলে। আয়ের নতুন উৎস পেয়ে যাবেন সহজেই। দাম্পত্য জীবনে ঝঞ্ঝা কমে যাবে। সবচেয়ে ভালো হয় প্রিয় মানুষটিকে নিয়ে ছুটির দিনে দূরে কোথাও ঘুরতে গেলে। শেয়ার ব্যবসায়িদের জন্য দিনটা মন্দ। আর এই মন্দা দিনে পরিবার পরিজন নিয়ে দূরে কোথাও ঘুরে আসুন।

মকর (ডিসেম্বর২২- জানুয়ারি১৯): নিশ্চিত থাকুন, আজ যতদূর যেতে চান ততদূর যেতে পারবেন। কেউ আপনাকে না ঠেকালেও একটু পেছনে ফিরে দেখবেন কিছু ফেলে গেলেন নাতো। মধ্য দুপুরে অবসাদগ্রস্ততা বাড়বে বৈ কমবে না। পিতামাতা সন্তুষ্টি প্রকাশ করবে আপনার ওপর। কাউকেই আজ বিশ্বাসঘাতক মনে হবে না। পাওনা অর্থ না পেলেও আশ্বাস পাবেন।

কুম্ভ (জানুয়ারি২০- ফেব্রুয়ারি১৮): গ্রহে কাণ্ড ধুন্দুমার, মন আজ আপনার বেজার। কিচ্ছু করার নেই, পেছনের দরজা দিয়ে পালানোর চিন্তা করলে উল্টো বিপাকে পড়বেন। ভয় নেই এতো সব ষড়যন্ত্র আপনাকে বিয়ে দেয়ার জন্য। প্রিয়জনকে নিজের সাধ্যের বাইরে উপহার দিতে গেলে আপনিই গাড্ডায় পড়বেন। বিদেশ যাত্রা শুভ। সঙ্গে পাসপোর্ট নিতে ভুলবেন না।

মীন (ফেব্রুয়ারি১৯- মার্চ২০): অতিরিক্ত ভালোবাসা পেয়ে মন আজ সিক্ত হয়ে যাবে। গুরুস্থানীয় কেউ ডেকে পাঠাবে, দূরের কোনো ঘটনা হাতছানি দিয়ে ডাকবে। কর্মব্যস্ত একটি দিন কাটবে আপনার। প্রতিমুহূর্তে প্রাপ্তির সঙ্গে আপনার যে বোঝাপড়া হচ্ছে তার একটি কিনারা মিলতে পারে আজ। ভ্রমণে বিস্তর আনন্দ পাবেন।

আপনার আজকের দিনটি শুভ হোক, ভালো থাকুন, সুস্থ থাকুন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!