• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

জেনে নিন আজকের রাশিফল (মঙ্গলবার ১০ জুলাই)


লাইফস্টাইল ডেস্ক জুলাই ১০, ২০১৮, ০১:৫৮ পিএম
জেনে নিন আজকের রাশিফল (মঙ্গলবার ১০ জুলাই)

ঢাকা : আজকের দিন  কর্মে সংঘাতযোগ পরিলক্ষিত হচ্ছে। কাল করব ভেবে ফেলে রাখা কোনো কাজ আপনাকে সমস্যার মুখে ফেলতে পারে। প্রেমযোগ আছে। তবে প্রেম নিয়ে সমস্যার যোগও দৃশ্যমান। জাতিকারা সমঝোতার মাধ্যমে এগিয়ে যাবেন। সাংসারিক সমস্যা সমাধান হবে। তবে প্রতিকূল আলোচনা থেকে দূরে থাকুন।

আজ আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ১১, শুভ রং আকাশী। আজকের দিনে সবকিছু ভালোর জন্য একটি পাত্রে  জব, গম , চাল, কালো জিরা, কাঁচা মরিচ ভিজিয়ে বিছার তলায় সারা রাত রাখুন।

এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (মার্চ ২১-এপ্রিল১৯): আজ আকাশে রঙিন ঘুড়ির উড়াউড়ি রাঙিয়ে দেবে মন। পারিবারিক কলহের অবসান হবে। বন্ধুর কাছ থেকে সাহায্যের হাত পাবেন। ভেঙে যাওয়া সম্পর্কের জোড়া লাগার সম্ভাবনা আছে। বেশ কিছুদিন অর্থাভাব থাকলেও আজ তার অবসান হবে। কর্মক্ষেত্রে বসের আনুকুল্য পাবেন। নিজের কাজের প্রশংসা অপরের মুখে শুনে স্বস্তি মিলবে।

বৃষ (এপ্রিল২০- মে২০): দিনের শুরুটা হবে প্রতিবেশির মুখরতায়। আত্মীয় সমাগম নিশ্চিত। আজ কোনো জরুরি কাজ দারুণ ব্যস্ত রাখবে সারাটি দিন। বিদেশে যাওয়ার সুযোগ পেয়ে যাবেন। অর্থভাগ্য সুনিশ্চিত। তবে ঘটনার ব্যত্তয় ঘটবে সঙ্গীর ঝাড়ি খেয়ে। তাই একটু সাবধান থাকুন জনাব।

মিথুন (মে২১- জুন২০): দ্বিধা ভুলে অগ্রসর হোন সামনের দিকে। শত বাধা আজ আপনাকে জয়ের পথে আটকাতে পারবে না। কর্মক্ষেত্রে প্রতিযোগীতা বাড়বে গুটি গুটি পায়ে। তবে তা হবে আপনার কর্মযোগ্যতা প্রদর্শণের সুযোগ মাত্র। প্রেমের বাঁশি মনকে করবে দোলায়িত। প্রতিবেশীর পাতা ফাঁদে পা দিবেন না মোটেও। সাবধানতার মাত্রা বাড়িয়ে দিতে হবে আরও বেশি।

কর্কট (জুন২১- জুলাই২২): সকালে ঘুম থেকে উঠেই পুরোনো একটা কথা মনে পড়ে খারাপ লাগা তৈরি হতে পারে। খুবই অল্প সময়ের মধ্যে মন ভালো করা বার্তা কানে পৌঁছবে। পদন্নতির আভাস পেতে পারেন। নিজের ভুল সংশোধন করে নিলে আর সমস্যায় পড়তে হবে না। প্রেমিকার সঙ্গে কাটবে দারুণ একটা বিকাল। অর্থ সমাগম আপনাকে আজকের দিনে আরও বেশি সুখি করে তুলবে।

সিংহ (জুলাই২৩- আগস্ট২২): সৃজনশীল কাজে বাধা আসবে। তবে এলাকার গুণী মানুষের সহায়তা পাবেন। ব্যবসায় বিনিয়োগ লাভজনক। অংশীদারের আচরণে অপ্রস্তুত হতে পারেন। পারিবারিক কলহের অবসান হবে। যারা উচ্চশিক্ষার জন্য চেষ্টা চালাচ্ছিলেন তাদের কেউ সফলতার খবর পাবেন। বেকারদের কারো চাকরি প্রাপ্তি ঘটবে।

কন্যা (আগস্ট২৩- সেপ্টেম্বর২২): দুরন্ত প্রেমে দারুণ মেতে থাকার সময় আজ। ছুটির এই দিনে তাই সঙ্গীকে করে নিন সুখের সারথী। পারিবারিক কল্যাণে কিছু অর্থ ব্যয় ঘটবে। বিকালের মধ্যে এমন একটি ফোন আসবে যা আপনাকে ভাবিয়ে তুলবে। নিজেকে কিছুটা অসহায় ভাবতে পারেন। চিন্তার কোনো কারণ নেই। আধ্যাত্মিকভাবে পেয়ে যাবেন এর সমাধানও।

তুলা (সেপ্টেম্বর২৩– অক্টোবর২২): বাকি রয়ে গেছে বেশ কিছু কাজ। নাস্তার টেবিলে মনে পড়ে যাওয়ায় উত্তেজনা কাজ করবে। কাছের মানুষের কাছ থেকে মনের মতো উপহার পেয়ে যাবেন দুপুরের মধ্যেই। বন্ধুদের নিয়ে আড্ডাটাও জমবে সন্ধ্যার চায়ের সঙ্গে। পারিবারিক অর্থ শান্তিতে আপনার মনেও বইবে সুবাতাস। এমন কারো সঙ্গে পরিচয় হবে, যার মাধ্যমে আপনি কর্মক্ষেত্রে পাবেন অনিন্দ্য দিক নির্দেশনা।

বৃশ্চিক (অক্টোবর২৩– নভেম্বর২১): আপনি মশাই দারুণ একরোখা। যা হাতে নেন, তা শেষ করে ক্ষান্ত হন। ঠিক এই মন্ত্রটা কাজে লাগান কর্মক্ষেত্রে। দেখবেন উন্নতি আসবেই। আজকের দিনে পকেটে টাকার কলকল ধ্বনি শুনতে পাবেন। প্রিয় মানুষের সঙ্গ আজ আপনাকে দারুণ স্বস্তি দিবে।

ধনু (নভেম্বর২২- ডিসেম্বর২১): দৃষ্টিতে রাখুন মসৃণতা। মনে রাখুন সজিবতা। তবে আপনার সবচেয়ে বড় একটি গুণ হল উদারতা। এই একটি গুণের কল্যাণে আজ আপনার হাতে আসবে বড় একটি সুযোগ। এই সুযোগে আপনার ভাগ্য বদলে যাবে। প্রেমের বাগানে নতুন ফুলের জন্ম হতে পারে। বন্ধুদের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে।

মকর (ডিসেম্বর২২- জানুয়ারি১৯): রাস্তায় চলতে বাধা আসতে পারে। তাই আজ দুরের যাত্রা পরিহার করায় শ্রেয়। পাওনা টাকা ফেরত পাবেন। সামাজিক উন্নয়ন মূলক কাজে অংশীদার হতে হবে। এমনকি সেখানে নেতৃস্থানীয় ভূমিকাও পালন করতে হতে পারে। প্রেমে পাবেন নতুনত্বের ছোয়া। বিনিয়োগ শুভ। বেকারদের কেউ বিদেশ ভ্রমণের সুযোগ পাবেন।

কুম্ভ (জানুয়ারি২০- ফেব্রুয়ারি১৮): কর্মক্ষেত্রে সৃজনশীল কাজের সমাদর পাবেন। সহকর্মীরা আপনাকে অভিনন্দন জানাবে। পরিবারের কারো রোগমুক্তিতে স্বস্তি ফিরে পাবেন। অনেকদিন পর কোনো বন্ধুর সঙ্গে দেখা হয়ে যেতে পারে। হঠাৎই পরিচয় হবে এমন কারো সঙ্গে, যার রোমান্টিকতায় আপনি পুলকিত হবেন।

মীন (ফেব্রুয়ারি১৯- মার্চ২০): মনের আঙিনায় প্রিয় মানুষের পায়ের ছাপ পড়বে আজই। বন্ধুদের সঙ্গে দূরে কোথাও বেড়াতে যাওয়ার সুযোগ পেতে পারেন। পাওনা টাকার প্রাপ্তি নিশ্চিত। বেকারদের কেউ চাকরির সন্ধান পাবেন। প্রতিবেশির সঙ্গে সম্পর্কের উন্নতি ঘটবে।

সোনালীনিউজ/ আরজে

Wordbridge School
Link copied!