• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

জেনে নিন আজকের রাশিফল (রোববার-১ অক্টোবর)


লাইফস্টাইল ডেস্ক অক্টোবর ১, ২০১৭, ১২:৪১ পিএম
জেনে নিন আজকের রাশিফল (রোববার-১ অক্টোবর)

ঢাকা: ভাল করে বিচার-বিবেচনা না করে উপার্জনের নতুন পথে হাটা আপনার ক্ষেত্রে সমস্যা বয়ে আনতে পারে। কঠিন এবং জটিল কার্যোদ্ধার করে পরিবারে সমীহ আদায় করতে পারবেন। কর্মস্থলে আপনার পরিশ্রমের স্বীকৃতি মেলার ক্ষেত্রে বাধা আছে। কাজ নিয়ে বিবাদে জড়িয়ে পরার সম্ভাবনা দেখা যাচ্ছে।

এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ:(২১ মার্চ – ২০ এপ্রিল)
ভাল করে বিচার-বিবেচনা না করে উপার্জনের নতুন পথে হাটা আপনার ক্ষেত্রে সমস্যা বয়ে আনতে পারে। সুস্থ থাকার তাগিদেই উত্তেজনা প্রশমনের প্রয়োজন। কর্তাব্যক্তির আনুকূল্যে কার্যোদ্ধারের সম্ভাবনা আছে। প্রেমযোগ শুভ। যাত্রা যোগ দুপুরের পরের সময়টিতে শুভ। শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ২

বৃষ:  (২১ এপ্রিল – ২১ মে)
কঠিন এবং জটিল কার্যোদ্ধার করে পরিবারে সমীহ আদায় করতে পারবেন। অহেতুক দাম্পত্য জীবনে সমস্যার আশঙ্কা আছে। জ্বর বা জীবাণু সংক্রমণে দুর্ভোগ দেখা দিতে পারে। প্রেমের জন্য দিনটি শুভ। যাত্রা যোগ শুভ। শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৪

মিথুন:(২২মে – ২১ জুন)
ব্যবসায় হঠাৎ কিছুটা চাপ আসায় উদ্বেগ বাড়বে। ইচ্ছে থাকলেও প্রিয় কারোর সমস্যায় পাশে দাঁড়াতে না-পেরে আত্মগ্লানির শিকার হবেন। মানসিক শান্তির জন্য ভ্রমণের পরিকল্পনা তৈরি হতে পারে। দাম্পত্য জীবনে সমস্যার যোগ আছে। প্রেম যোগে বাধা আছে। যাত্রা যোগ সন্ধ্যের পর শুভ।
শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৭

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
কর্মস্থলে আপনার পরিশ্রমের স্বীকৃতি মেলার ক্ষেত্রে বাধা আছে। কাজ নিয়ে বিবাদে জড়িয়ে পরার সম্ভাবনা দেখা যাচ্ছে। জ্ঞাতিদের সঙ্গে পুরানো বিবাদ মিটে যাওয়ার সম্ভাবনা আছে। যাত্রা যোগ শুভ। স্বপরিবার দূর ভ্রমণের পরিকল্পনার বাস্তবায়নের সুযোগ আছে। প্রেম যোগ আছে।
শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ২

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
ব্যবসা সম্প্রসারণের জন্য আপনার প্রচেষ্টায় বাধা আসতে পারে। সম্পত্তি নিয়ে স্বজনদের বিরূপতায় সংসারে অশান্তি বৃদ্ধি পাবে। জমিজমা ক্রয় নিয়ে জ্ঞাতি বিরোধ দেখা দিতে পারে। প্রেম যোগ নেই। যাত্রা যোগে বাধা থাকার ফলে আপনাকে খুব সাবধানে চলাফেরা করতে হবে।
শুভ রং: হলুদ, শুভ সংখ্যা:  ৮

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
কর্মক্ষেত্রে সুযোগ সদ্ব্যবহার করতে না পারলে ক্ষতি হতে পারে। আজকের দিনে বকেয়া টাকা ফেরত পেতে পারেন। আত্মীয় বা আত্মীয় স্থানীয় কারও কারসাজিতে সংসারে অশান্তির আশঙ্কা আছে। দাম্পত্য জীবন নিয়ে সতর্ক থাকুন।
শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ৪

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা। তাড়াহুড়া করতে গিয়ে বিপাকে পড়ার আশঙ্কা আছে। যাত্রাযোগে বাধা আছে। ভ্রমণে অযথা হয়রানি ও বহু ব্যয় যোগ দেখা যাচ্ছে। প্রেম যোগ আছে।
শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৯

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
বিদেশে গবেষণার সুযোগ মিলতে পারে। শিক্ষার ক্ষেত্রটি শুভ। প্রতিকূল পরিবেশে গৃহ নির্মাণে বাধা আসতে পারে। জ্বর এবং পেটের পীড়ায় ভোগান্তির যোগ আছে। প্রেম যোগ ক্ষীণ।
শুভ রং: লাল,শুভ সংখ্যা: ৬

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
রাগ সামলাতে না পারা আপনার সমস্যা ডেকে আনতে পারে। কোনও বিষয়ে গোপনতার জেরে দাম্পত্য জটিলতা বাড়বে। অর্থের প্রাপ্তিযোগ আছে। প্রেমের বিষয়ে সতর্ক হয়ে সিদ্ধান্ত নিন। সন্তানকে নিয়ে চিন্তা বাড়বে। প্রেম যোগ মিশ্র।
শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৪

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
আপনার করা কাজের সাফল্যের সূত্রে একাধিক নতুন কাজের সুযোগ আসতে পারে। সমাবেশে বা কোন জমায়েতে চিত্তাকর্ষক বক্তব্যে শ্রোতাদের মন জয় করতে পারেন। যাত্রা যোগ শুভ। পেটের সমস্যা ভোগাবে। প্রেম যোগ আছে। শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১২

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
গ্রহের বিপরীত অবস্থানের জন্য কর্মস্থলে জটিলতা বৃদ্ধির আশঙ্কা দেখা যাচ্ছে। ভাগ্যোদয়ের জন্য ব্যবসা পরিবর্তনের চেষ্টায় আশার আলো দেখা দেবে। যাত্রাযোগ দুপুরের পর শুভ। সন্তানের ভবিষ্যৎ নিয়ে দুশ্চিন্তা বাড়বে। দাম্পত্য জীবন নিয়ে সমস্যা আসতে পারে। প্রেমেও বাধার যোগ আছে।
শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ৮

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
সমস্যা সমাধানে সাফল্য পেতে পারেন। বহুজন দ্বারা প্রশংসিত হবেন। গ্যাসট্রাইটিসের সমস্যা ভোগাবে এবং কাজকর্মে বাধা আসতে পারে। প্রেম যোগ আছে। প্রেমের প্রস্তাবে সাড়া পেতে পারেন। যাত্রা যোগ শুভ।
শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৪


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!