• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

জেনে নিন আজকের রাশিফল (রোববার ১৮ মার্চ)


লাইফস্টাইল ডেস্ক মার্চ ১৮, ২০১৮, ১০:৪৩ এএম
জেনে নিন আজকের রাশিফল (রোববার ১৮ মার্চ)

ঢাকা: আজ ৪ চৈত্র ১৪২৪ বঙ্গাব্দ এবং ২৯ জমাদিউস সানি ১৪৩৯ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ মীন রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৬টা ১৭ মিনিটে এবং সূর্যাস্ত ৬টা ১২ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মীন রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা: ৯। আপনার উপর প্রভাবকারী গ্রহ: মঙ্গল ও নেপচুন। আপনার শুভ সংখ্যা: ৭ ও ৯। শুভ বার:  সোম ও মঙ্গল। শুভ রত্ন: রক্তপ্রবাল ও অ্যামিথিস্ট। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে...

ধনু (২৩ নভেম্বর - ২১ ডিসেম্বর)
সামাজিক কাজে অংশ নিতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। কর্মপরিবেশ অনুকূল থাকবে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে।

মকর (২২ ডিসেম্বর - ২০ জানুয়ারি)
আর্থিক দিক ভালো যেতে পারে। বড় ভাই-বোনের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রয়োজনে তাদের পরামর্শ গ্রহণ করুন। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন।

কুম্ভ (২২ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি)
কোনো পূর্বকর্মের ফলভোগ করতে পারেন। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। শরীর হঠাৎ অসুস্থ হতে পারে। ঋণগ্রস্ত হতে পারেন।

মীন (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ)
শরীর মোটামুটি ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো যেতে পারে। নিজের যোগ্যতার যথাযথ সম্মান পেতে পারেন। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করা সহজ হতে পারে।

মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল)
প্রদত্ত প্রতিশ্রুতি রক্ষার চেষ্টা করুন। পাওনা টাকা আদায় হতে পারে। বেহাত হওয়া কোনো সম্পদের পুনর্দখল পেতে পারেন। অধীনদের কাজে লাগাতে পারবেন। মূল্যবোধ বজায় রাখুন।

বৃষ (২১ এপ্রিল - ২০ মে)
নতুন আত্মীয় লাভের সম্ভাবনা আছে। নিজের প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে। প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে চলুন।

মিথুন (২২ মে - ২১ জুন)
কোনো স্থাবর সম্পত্তি কেনাকাটা হতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। মন ভালো থাকতে পারে। পড়াশোনার প্রতি আগ্রহ বোধ করতে পারেন।

কর্কট (২২ জুন- ২২ জুলাই)
ধর্মীয় কাজকর্মে আনন্দ পাবেন। সৃজনশীল কাজে সুফল পাবেন। শিল্প-সংস্কৃতির প্রতি আগ্রহ বোধ করতে পারেন। পড়াশোনায় মন বসাতে পারবেন। সন্তানের কোনো সাফল্য আনন্দদায়ক হতে পারে।

সিংহ (২৩ জুলাই- ২৩ আগস্ট)
শরীর খুব একটা ভালো যাবে না। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। আহারে-বিহারে সতর্ক থাকুন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ গ্রহণ করুন। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে।

কন্যা (২৪ আগস্ট- ২৩ সেপ্টেম্বর)
যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পাবেন। অংশীদারি ব্যবসায় নিজের কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে। পারস্পরিক-সামাজিক সম্পর্ক ভালো থাকবে। রোমান্স ও বিনোদন শুভ।

তুলা (২৪ সেপ্টেম্বর - ২৩ অক্টোবর)
কোনো ধরনের সামাজিক সংকটের উদ্ভব হতে পারে। রিপুকে সংযত রাখুন। অন্যথায় বদনাম হতে পারে। ট্যাক্স-সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। গমনেচ্ছু ব্যক্তিকে যেতে দিন।

বৃশ্চিক (২৪ অক্টোবর - ২২ নভেম্বর)
সামাজিক যোগাযোগ অব্যাহত রাখুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। ভ্রমণ ফলপ্রসূ হতে পারে। জীবনকে অর্থবহ করার চেষ্টা করুন।

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!