• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

জেনে নিন আজকের রাশিফল (রোববার, ৪ ফেব্রুয়ারি)


লাইফস্টাইল ডেস্ক ফেব্রুয়ারি ৪, ২০১৮, ১১:৩৬ এএম
জেনে নিন আজকের রাশিফল (রোববার, ৪ ফেব্রুয়ারি)

ঢাকা: আজ (রোববার) আপনার জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কুম্ভ রাশির জাতক/ জাতিকা। আপনার জন্ম সংখ্যা ৩। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : বৃহস্পতি ও ইউরেনাস। আপনার শুভ সংখ্যা ৩ ও ৪। শুভ বার : রবি ও বৃহস্পতি। শুভ রত্ম : গার্নেট ও পোখরাজ।

ধনু (২৩ নভেম্বর - ২১ ডিসেম্বর)
আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। পড়াশোনার প্রতি আগ্রহ বোধ করতে পারেন। হঠাৎ অসুস্থ বোধ করতে পারেন। উত্তেজনা ক্ষতির কারণ হতে পারে।

মকর (২২ ডিসেম্বর - ২০ জানুয়ারি)
ধর্মকর্মের প্রতি আগ্রহ বোধ করতে পারেন। পড়াশোনার প্রতি অধিকতর মনোযোগী হওয়ার চেষ্টা করুন। শিল্প-সংস্কৃতির সঙ্গে নিজেকে জড়াতে পারেন। সে ক্ষেত্রে সাফল্যও পেতে পারেন। সন্তানের কোনো সাফল্যে আনন্দ বোধ করতে পারেন।

কুম্ভ (২২ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি)
শরীর খুব একটা ভালো যাবে না। হঠাৎ অসুস্থ বোধ করতে পারেন। আহারে-বিহারে সতর্ক থাকুন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ গ্রহণ করুন। সীমালঙ্ঘনের চেষ্টা করা ঠিক হবে না।

মীন (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ)
ব্যবসায়িক দিক ভালো যেতে পারে। বিক্রয়-বাণিজ্যে লাভবান হওয়ার সম্ভাবনা আছে। ঘনিষ্ঠ বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। ঘনিষ্ঠ কেউ শত্রুতা করতে পারে। জ্ঞাতিশত্রু সম্পর্কে সতর্ক থাকুন।

মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল)
ব্যবসায়িক দিক খুব একটা ভালো যাবে না। বিক্রয়-বাণিজ্যে লোকসান হতে পারে। ট্যাক্স-সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ থেকে বিরত থাকুন। গমনেচ্ছু ব্যক্তিকে যেতে দিন।

বৃষ (২১ এপ্রিল - ২০ মে)
সামাজিক যোগাযোগ অব্যাহত রাখুন। সে ক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা আছে। কোনো আশা পূরণ হতে পারে। জীবনকে অর্থবহ করে তোলার চেষ্টা করুন। ভ্রমণের সুযোগ পেতে পারেন।

মিথুন (২২ মে - ২১ জুন)
পিতার শরীর-স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকুন। কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে। কর্মস্থলে নিজের কর্তৃত্ব বজায় রাখার চেষ্টা করুন। সিনিয়র সহকর্মীর পরামর্শ অবহেলা করা ঠিক হবে না। সামাজিক অবস্থান সুদৃঢ় রাখার চেষ্টা করুন।

কর্কট (২২ জুন - ২২ জুলাই)
বড় ভাই-বোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। তাদের পরামর্শ অনুযায়ী নিজেকে পরিচালিত করুন। পেশাগত যোগাযোগ অব্যাহত রাখুন। সে ক্ষেত্রে সাফল্য পেতেও পারেন। বন্ধুদের সহযোগিতায় উপকৃত হতে পারেন।

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট)
গোপন শত্রুরা ক্ষতির চেষ্টা করতে পারে। শত্রু সম্পর্কে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করুন। মামলা-মোকদ্দমা কিছু থাকলে তার ফল আপনার বিপক্ষে চলে যেতে পারে। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। দূরের যাত্রা ও যোগাযোগ ফলপ্রসূ হতে পারে।

কন্যা (২৪ আগস্ট - ২৩ সেপ্টেম্বর)
শরীর মোটামুটি ভালো থাকতে পারে। মানসিক প্রশান্তি অক্ষুণ্ন থাকতে পারে। দাম্পত্য ভুল-বোঝাবুঝি এড়িয়ে চলতে পারলে ভালো করবেন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ থেকে বিরত থাকুন। আজ যেকোনো ধরনের চুক্তি সম্পাদন করা থেকে বিরত থাকুন।

তুলা (২৪ সেপ্টেম্বর - ২৩ অক্টোবর)
অধীনদের কাজে লাগানোর চেষ্টা করুন। মূল্যবোধ বজায় রাখুন। আজ কাউকে কোনো প্রতিশ্রুতি দেওয়া ঠিক হবে না। বেহাত হওয়া সম্পদ উদ্ধারের চেষ্টা করুন। চক্ষু রোগে ভোগার আশঙ্কা আছে।

বৃশ্চিক (২৪ অক্টোবর - ২২ নভেম্বর)
গলায় কোনো ধরনের সমস্যা দেখা দিতে পারে। পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে চলুন। ঠাণ্ডা থেকে যথেষ্ট সতর্কতা অবলম্বন করুন। কাজকর্মে প্রত্যাশিত সাফল্য বাধাগ্রস্ত হতে পারে। প্রবাসী আপনজনের কোনো সংবাদ পেতে পারেন।

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!