• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

জেনে নিন আজকের রাশিফল (রোববার ৪ মার্চ)


লাইফস্টাইল ডেস্ক মার্চ ৪, ২০১৮, ০৯:৫৬ এএম
জেনে নিন আজকের রাশিফল (রোববার ৪ মার্চ)

ঢাকা: বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে চেষ্টা করুন। শত্রুরা মাথাচাড়া দিয়ে উঠতে পারে। শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। আপনার সুনাম ও মর্যাদা প্রশ্নবিদ্ধ হওয়ার আশঙ্কা আছে।

ধনু (23 Nov - 21 Dec)
আধ্যাত্মিক চিন্তা-চেতনায় সমৃদ্ধি আসতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। অসুস্থ মায়ের শরীর-স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকুন। মন ভালো থাকতে পারে। উত্তেজনা পরিহার করুন।

মকর (22 Dec - 20 Jan)
বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে চেষ্টা করুন। ধর্মীয় কাজে আনন্দ বোধ করতে পারেন। সন্তানের কোনো সাফল্য আনন্দদায়ক হতে পারে। শিল্প-সংস্কৃতির প্রতি আগ্রহ বোধ করতে পারেন।

কুম্ভ (22 Jan - 18 Feb)
শত্রুরা মাথাচাড়া দিয়ে উঠতে পারে। শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। শরীর খুব একটা ভালো নাও যেতে পারে। অসুস্থতাকে অবহেলা করা ঠিক হবে না। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে।

মীন (19 Feb - 20 Mar)
ব্যাবসায়িক দিক মোটামুটি ভালো থাকতে পারে। পারস্পরিক-সামাজিক সম্পর্ক ভালো যেতে পারে। কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতায় উপকৃত হতে পারেন। জ্ঞাতি শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। বিবাদ এড়িয়ে চলুন।

মেষ (21Mar - 20 Apr)
কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। আপনার সুনাম ও মর্যাদা প্রশ্নবিদ্ধ হওয়ার আশঙ্কা আছে। জৈবিক কামনা-বাসনাকে সংযত রাখুন। ট্যাক্স-সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। আজ কোনো ঝুঁকি নেওয়া ঠিক হবে না।

বৃষ (21 Apr - 20 May)
আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। জীবনকে অর্থবহ করে গড়ে তোলার চেষ্টা করুন। সামাজিক যোগাযোগ অব্যাহত রাখুন। উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। তীর্থ ভ্রমণ ফলপ্রসূ হতে পারে।

মিথুন (22 May - 21 Jun)
কর্মপরিবেশ মোটামুটি ভালো থাকতে পারে। কর্মস্থলে নিজের কর্তৃত্ব বজায় রাখার চেষ্টা করুন। কর্মস্থলে সিনিয়র সহকর্মীদের পরামর্শ গুরুত্বের সঙ্গে গ্রহণ করুন। সামাজিক কাজকর্মে অংশগ্রহণ করতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে।

কর্কট (22 Jun - 22 Jul)
আর্থিক দিক ভালো থাকতে পারে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। কোনো গোপন ইচ্ছা পূর্ণ হতে পারে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। কোনো নতুন পরিকল্পনা গ্রহণ করতে পারেন।

সিংহ (23 Jul - 23 Aug)
কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। মামলা-মোকদ্দমা কিছু থাকলে তার ফল আপনার বিপক্ষে চলে যেতে পারে। সম্পদহানির আশঙ্কা আছে। অকারণ ব্যয় পরিহার করুন।

কন্যা (24 Aug - 23 Sep)
নিজের যোগ্যতার উপযুক্ত সম্মান পেতে পারেন। শরীর ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। অন্যের প্রতি সদাচরণ করুন। বিনয়ী ব্যবহার দিয়ে কাজ আদায়ের চেষ্টা করুন।

তুলা (24 Sep - 23 Oct)
আজ কাউকে কোনো প্রতিশ্রুতি না দিলেই ভালো করবেন। বেদখল হওয়া সম্পদ উদ্ধারের প্রচেষ্টা জোরদার করুন। মূল্যবোধ বজায় রাখার চেষ্টা করুন। পড়াশোনায় আনন্দ পেতে পারেন। চক্ষু বা মাথা ব্যথায় ভুগতে পারেন।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন। ছোট ভাই-বোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। আপনজন কারো সঙ্গে মতবিরোধ দেখা দিতে পারে। কাজকর্মে প্রত্যাশিত সাফল্য বাধাগ্রস্ত হতে পারে। আজ কোনো ঝুঁকি নেওয়া ঠিক হবে না।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!