• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

জেনে নিন আজকের রাশিফল (রোববার ৫ নভেম্বর)


লাইফস্টাইল ডেস্ক নভেম্বর ৫, ২০১৭, ১১:০৯ এএম
জেনে নিন আজকের রাশিফল (রোববার ৫ নভেম্বর)

ঢাকা: বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। আত্মীয়দের সঙ্গে যোগাযোগ হতে পারে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। ছোট ভাই-বোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। পুরনো কোনো রোগ নতুন করে দেখা দিতে পারে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ গ্রহণ করুন।

এবার চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস-

ধনু (23 Nov - 21 Dec)
ব্যক্তিগত দায়-দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। কর্মপরিবেশ অনুকূল নাও থাকতে পারে।
কর্মস্থলে কোনো সমস্যার উদ্ভব হতে পারে। শত্রুরা মাথাচাড়া দিয়ে উঠতে পারে। শত্রুকে দুর্বল ভাবা ঠিক হবে না।

মকর (22 Dec - 20 Jan)
বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। প্রেম-ভালোবাসার জন্য দিনটি অনুকূল থাকবে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। সন্তানের কোনো সাফল্য আনন্দদায়ক হতে পারে।

কুম্ভ (22 Jan - 18 Feb)
মাতৃস্বাস্থ্য ভালো যাবে।
অসুস্থ মায়ের আরোগ্য লাভ হতে পারে। মন ভালো থাকবে। স্থাবর সম্পত্তি কেনাকাটা হতে পারে। আবেগ সংযত রাখুন।

মীন (19 Feb - 20 Mar)
আত্মীয়দের সঙ্গে যোগাযোগ হতে পারে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। ছোট ভাই-বোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রয়োজনে তাদের সহযোগিতা পাবেন। প্রাপ্ত তথ্যের ওপর নির্ভর করতে পারেন।

মেষ (21Mar - 20 Apr)
আর্থিক দিক ভালো যেতে পারে। প্রাপ্তিযোগ আছে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। বেহাত হয়ে যাওয়া কোনো সম্পদের পুনর্দখল পেতে পারেন। পড়াশোনার প্রতি আনন্দবোধ করতে পারেন।

বৃষ (21 Apr - 20 May)
আত্মপ্রতিষ্ঠার চেষ্টা জোরদার করুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। শরীর ভালো থাকতে পারে। মানসিক শান্তি বজায় থাকার সম্ভাবনা আছে। দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে।

মিথুন (22 May - 21 Jun)
পুরনো কোনো রোগ নতুন করে দেখা দিতে পারে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ গ্রহণ করুন। গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। গোপন শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। ভ্রমণের সুযোগ পেতে পারেন।

কর্কট (22 Jun - 22 Jul)
আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধি পেতে পারে। রাজনীতিবিদদের জন্য দিনটি শুভ। সাংগঠনিক কাজে সুফল পাবেন। মনের গভীরে লুকায়িত কোনো আশা পূরণ হতে পারে।

সিংহ (23 Jul - 23 Aug)
সামাজিক অবস্থান সুদৃঢ় হতে পারে। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে নিজের কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। বেকারদের কারো কারো চাকরি হতে পারে।

কন্যা (24 Aug - 23 Sep)
উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। উচ্চশিক্ষা অথবা কর্মসংস্থানার্থে বিদেশযাত্রার উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। কোনো আশা পূরণ হতে পারে।

তুলা (24 Sep - 23 Oct)
ব্যবসায়িক দিক ভালো যাবে। বিক্রয়-বাণিজ্যে লোকসান হতে পারে। ট্যাক্সসংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। শরীর অসুস্থ হতে পারে। গমনেচ্ছু ব্যক্তিকে যেতে দিন।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
ব্যবসায়িক দিক ভালো যেতে পারে। নতুন বিনিয়োগ ফলপ্রসূ হতে পারে। যৌথ ব্যবসায় কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!