• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

জেনে নিন আজকের রাশিফল (রোববার ৮ জুলাই)


লাইফস্টাইল ডেস্ক জুলাই ৮, ২০১৮, ১০:৩৫ এএম
জেনে নিন আজকের রাশিফল (রোববার ৮ জুলাই)

ঢাকা: আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। বাড়িতে আত্মীয় সমাগম হতে পারে। আপ্যায়নের জন্য ব্যয় বৃদ্ধি পেতে পারে।

ধনু (23 Nov - 21 Dec)
বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। পড়াশোনার প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। সৃজনশীল কাজে অংশ নিতে পারেন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। নিজের মনোভাব স্পষ্টভাবে প্রকাশ করুন।

মকর (22 Dec - 20 Jan)
আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। মন ভালো থাকতে পারে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকতে পারে। আবেগ সংযত রাখুন।

কুম্ভ (22 Jan - 18 Feb)
সংগীতশিল্পীদের জন্য দিনটি মিশ্র সম্ভাবনাময়। গলায় কোনো সমস্যা দেখা দিতে পারে। ঘনিষ্ঠ কারো সঙ্গে মতবিরোধ দেখা দিতে পারে। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন।

মীন (19 Feb - 20 Mar)
বাড়িতে আত্মীয় সমাগম হতে পারে। আপ্যায়নের জন্য ব্যয় বৃদ্ধি পেতে পারে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। অধীনদের কাজে লাগাতে চেষ্টা করুন। চক্ষুসংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন।

মেষ (21Mar - 20 Apr)
দিনটি মোটামুটি শুভ সম্ভাবনাময়। শরীর ভালো থাকতে পারে। মানসিক শান্তি বজায় থাকার সম্ভাবনা আছে। সবার প্রতি সদাচরণ করার চেষ্টা করুন। প্রথম সাক্ষাতেই কারো দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হতে পারেন।

বৃষ (21 Apr - 20 May)
ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। গোপন শত্রুরা ক্ষতির চেষ্টা করতে পারে। গোপন শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। ভ্রমণের সুযোগ পেতে পারেন। ঋণগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে।

মিথুন (22 May - 21 Jun)
বড় ভাই-বোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। প্রয়োজনে তাদের পরামর্শ গ্রহণ করুন। ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। উপার্জন বৃদ্ধির প্রচেষ্টা অব্যাহত রাখুন। আর্থিক লেনদেনে সতর্কতা অবলম্বন করুন।

কর্কট (22 Jun - 22 Jul)
কর্মপরিবেশ মোটামুটি অনুকূল থাকতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। পিতৃস্বাস্থ্য ভালো থাকতে পারে। অসুস্থ পিতার শরীর-স্বাস্থ্যের ব্যাপারে যত্নবান হওয়ার চেষ্টা করুন। কোনো উন্নয়নমূলক কাজে অংশগ্রহণ করতে পারেন।

সিংহ (23 Jul - 23 Aug)
সামাজিক যোগাযোগ অব্যাহত রাখুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। ভ্রমণের সুযোগ পেতে পারেন।

কন্যা (24 Aug - 23 Sep)
কোনো ধরনের সামাজিক সংকটের উদ্ভব হতে পারে। রিপুকে সংযত রাখুন। অন্যথায় বদনাম হতে পারে। গমনেচ্ছু ব্যক্তিকে যেতে দিন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ এড়িয়ে চলুন।

তুলা (24 Sep - 23 Oct)
ব্যাবসায়িক দিক মোটামুটি ভালো থাকতে পারে। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো থাকতে পারে। দাম্পত্য সম্পর্কও মোটামুটি ভালো থাকতে পারে। জ্ঞাতি শত্রুরা ক্ষতির চেষ্টা করতে পারে। শত্রু সম্পর্কে সতর্ক থাকুন।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
ব্যক্তিগত দায়-দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে। চাকরিজীবীরা কর্তৃপক্ষের সঙ্গে যাবতীয় ভুল-বোঝাবুঝি এড়িয়ে চলুন। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকুন। শরীর অসুস্থ হতে পারে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!