• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

জেনে নিন আজকের রাশিফল (শনিবার ২৪ ফেব্রুয়ারি)


লাইফস্টাইল ডেস্ক ফেব্রুয়ারি ২৪, ২০১৮, ১২:৩০ পিএম
জেনে নিন আজকের রাশিফল (শনিবার ২৪ ফেব্রুয়ারি)

ঢাকা: আজ ১২ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ এবং ৭ জমাদিউস সানি ১৪৩৯ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ মীন রাশিতে অবস্থান করছে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মীন রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা : ৬, আপনার ওপর প্রভাবকারী গ্রহ : শুক্র ও নেপচুন। আপনার শুভ সংখ্যা : ৬ ও ৭। শুভ বার : সোম ও শুক্র। শুভ রত্ন : হীরা ও অ্যামিথিস্ট। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

ধনু (২৩ নভেম্বর - ২১ ডিসেম্বর): অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। অসুস্থরা শরীর-স্বাস্থ্যের ব্যাপারে অধিক যত্নবান হোন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। ব্যবসায়িক দিক খুব একটা ভালো যাবে না। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ থেকে বিরত থাকুন।

মকর (২২ ডিসেম্বর - ২০ জানুয়ারি): সামাজিক যোগাযোগ অব্যাহত থাকতে পারে। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। পেশাগত দিক ভালো যাবে। কোনো আশা পূরণ হতে পারে। উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে।

কুম্ভ (২২ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি): সামাজিক কাজে অংশ নিতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। বেকারদের কর্মসংস্থান প্রচেষ্টায় সাফল্য আসতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ): মনের কোনো গোপান ইচ্ছা পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগ অব্যাহত রাখুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। আর্থিক দিক ভালো যাবে। বন্ধুদের সহযোগিতায় উপকৃত হতে পারেন।

মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল): কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। শরীর ভালো নাও থাকতে পারে। পুরনো কোনো রোগের পুনরাক্রমণ হতে পারে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন।

বৃষ (২১ এপ্রিল - ২০ মে): শরীর ভালো থাকতে পারে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। নিজেকে প্রমাণ করার চেষ্টা অব্যাহত রাখুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। দাম্পত্য সম্পর্ক ভালো থাকার সম্ভাবনা আছে।

মিথুন (২২ মে - ২১ জুন): বাড়িতে আত্মীয় সমাগম হতে পারে। আপ্যায়নের জন্য ব্যয় বৃদ্ধি পেতে পারে। প্রদত্ত প্রতিশ্রুতি রক্ষা করার চেষ্টা করুন। অধীনদের কাজে লাগাতে পারবেন। পড়াশোনায় আনন্দ পাবেন।

কর্কট (২২ জুন - ২২ জুলাই): প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক ভালো থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। কাজকর্মে উত্ফুল্ল বোধ করতে পারেন। প্রাপ্ত তথ্য যাচাই-বাছাই করে তারপর সিদ্ধান্ত নিন। ঠাণ্ডা থেকে সতর্ক থাকুন।

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট): কোনো স্থাবর সম্পত্তি কেনাকাটা হতে পারে। মন ভালো থাকতে পারে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকার সম্ভাবনা আছে। মাতৃস্বাস্থ্য ভালো যেতে পারে। পড়াশোনার প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে।

কন্যা (২৪ আগস্ট - ২৩ সেপ্টেম্বর): ধর্মীয় কাজকর্মে আনন্দ পাবেন। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। পড়াশোনায় মন বসাতে পারবেন। সৃজনশীল কাজে সুফল পেতে পারেন। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে।

তুলা (২৪ সেপ্টম্বর - ২৩ অক্টোবর): কর্মপরিবেশ অনুকূল নাও থাকতে পারে। কর্মস্থলে কর্তৃপক্ষের সঙ্গে ভুল-বোঝাবুঝি দেখা দিতে পারে। শরীর নাও ভালো থাকতে পারে। সাময়িক অসুস্থতায় ভুগতে পারেন। আহারে-বিহারে সতর্ক থাকুন।

বৃশ্চিক (২৪ অক্টোবর - ২২ নভেম্বর): যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পেতে পারেন। অংশীদারি ব্যবসায় নিজের কর্তৃত্ব বজায় থাকতে পারে। পারস্পরিক-সামাজিক সম্পর্ক ভালো থাকতে পারে। প্রেম-ভালোবাসার জন্য দিনটি শুভ। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন।

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!