• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

জেনে নিন আজকের রাশিফল (শনিবার ৩ ফেব্রুয়ারি)


লাইফস্টাইল ডেস্ক ফেব্রুয়ারি ৩, ২০১৮, ০৯:৫৭ এএম
জেনে নিন আজকের রাশিফল (শনিবার ৩ ফেব্রুয়ারি)

ঢাকা: বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। প্রেম-ভালোবাসার জন্য দিনটি শুভ। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন।  আর্থিক দিক ভালো যেতে পারে। রাজনীতিবিদদের জন্য দিনটি শুভ। জনসম্পৃক্ততা বৃদ্ধি পাবে। ছোট ভাই-বোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন।

আপনার আজকের দিনটি শুভ হোক, ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধনু (23 Nov - 21 Dec)
বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। নিজের মনোভাব স্পষ্টভাবে প্রকাশ করুন। প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকতে পারে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন।

মকর (22 Dec - 20 Jan)
ব্যক্তিগত দায়দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা নাও পেতে পারেন। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকুন। যাবতীয় মতানৈক্য এড়িয়ে চলুন।

কুম্ভ (22 Jan - 18 Feb)
প্রেম-ভালোবাসার জন্য দিনটি শুভ। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। ব্যবসায়িক দিক ভালো যেতে পারে। নতুন বিনিয়োগ ফলপ্রসূ হতে পারে। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে।

মীন (19 Feb - 20 Mar)
ব্যবসায়িক দিক ভালো যেতে পারে। বিক্রয়-বাণিজ্যে লোকসানের আশঙ্কা আছে। সামাজিক সংকট এড়িয়ে চলুন। অন্যথায় বদনাম হতে পারে। গমনেচ্ছু ব্যক্তিকে যেতে দিন।

মেষ (21Mar - 20 Apr)
উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। কর্মসংস্থান অথবা উচ্চশিক্ষার্থে বিদেশযাত্রার উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। সামাজিক অগ্রগতি অব্যাহত থাকতে পারে।

বৃষ (21 Apr - 20 May)
কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে নিজের কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। সামাজিক অবস্থান সুদৃঢ় হতে পারে। পাবলিক ইমেজ বৃদ্ধি পাবে। অসুস্থ পিতার আরোগ্য লাভের সম্ভাবনা আছে।

মিথুন (22 May - 21 Jun)
আর্থিক দিক ভালো যেতে পারে। রাজনীতিবিদদের জন্য দিনটি শুভ। জনসম্পৃক্ততা বৃদ্ধি পাবে। ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। সাংগঠনিক কাজে সুফল পেতে পারেন।

কর্কট (22 Jun - 22 Jul)
কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। কোনো পূর্বকর্মের ফলভোগ করতে পারেন। আইনি ঝামেলা থেকে নিজেকে মুক্ত রাখুন। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশযাত্রার যোগ আছে। ব্যয় বৃদ্ধি পেতে পারে।

সিংহ (23 Jul - 23 Aug)
দিনটি মোটামুটি শুভ সম্ভাবনাময়। শরীর ভালো থাকতে পারে। মানসিক প্রশান্তি বজায় থাকার সম্ভাবনা আছে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করা সহজ হতে পারে। অন্যের প্রতি সদাচরণের চেষ্টা করুন।

কন্যা (24 Aug - 23 Sep)
আর্থিক দিক ভালো যেতে পারে। প্রাপ্তিযোগ আছে। অধীনদের কাজে লাগাতে পারবেন। মূল্যবোধ বজায় রাখা সহজ হতে পারে। পড়াশোনায় আনন্দ পাবেন।

তুলা (24 Sep - 23 Oct)
ছোট ভাই-বোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। কাজকর্মে উৎসাহ বোধ করবেন। ব্যক্তিগত যোগাযোগে সুফল পাবেন। পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে চলুন।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
মাতৃস্বাস্থ্য ভালো যেতে পারে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। মন ভালো থাকবে। কোনো স্থাবর সম্পত্তি কেনাকাটা হতে পারে। পড়াশোনার প্রতি আগ্রহ বোধ করতে পারেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!