• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

জেনে নিন আজকের রাশিফল (শনিবার-৩০ সেপ্টেম্বর)


লাইফস্টাইল ডেস্ক সেপ্টেম্বর ৩০, ২০১৭, ১০:০৮ এএম
জেনে নিন আজকের রাশিফল (শনিবার-৩০ সেপ্টেম্বর)

মেষ: প্রভাবশালী ব্যক্তির সহায়তায় কর্মস্থলে জটিলতার মোকাবিলা করে অগ্রগতি। প্রিয়জনের বিয়ের যোগাযোগ হতে পারে। সংক্রামণজনিত জ্বর-কাশি ভোগাবে। শুভ রং-সবুজ, শুভ সংখ্যা-৩।

বৃষ: কর্মক্ষেত্রে বেশি দায়িত্বের চাপ পড়তে পারে শরীর ও মনে। অতিক্রোধ থেকে স্বজন পরিমণ্ডলে বিপত্তির আশঙ্কা। গুরুজনের পরামর্শে কার্যোদ্ধারের ইঙ্গিত। শুভ রং-গোলাপি, শুভ সংখ্যা-৮।

মিথুন: কর্মে নিজ কৌশলে সাফল্যের বিলম্বিত স্বীকৃতি। উপার্জন বাড়লেও বিভিন্ন কারণে বহু ব্যয়ে সঞ্চয় হ্রাস। স্নায়ুপীড়া ভোগাবে। শুভ রং-নীল, শুভ সংখ্যা-২।

কর্কট: বুদ্ধিভ্রংশ ও মানসিক অস্থিরতায় কাজকর্ম পণ্ড হওয়ার আশঙ্কা। কপট বন্ধুর উস্কানিতে পরিবারে অশান্তি। গুরুজনের স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তা বাড়বে। শুভ রং-সাদা, শুভ সংখ্যা-৪।

সিংহ: কর্মীদের সঙ্গে মনোমালিন্যের জেরে ব্যবসায় জটিলতা। সমাজসেবায় শ্রমদানে তৃপ্তি। শত্রু ও চোর থেকে ক্ষতির আশঙ্কা। শুভ রং-হলুদ, শুভ সংখ্যা-৯।

কন্যা: কর্মক্ষেত্রে সমস্যা মিটে যাওয়ার সম্ভাবনা। সম্পত্তি ক্রয়-বিক্রয়ে বাধা। মিষ্টি বাক্যে অন্যকে প্রভাবিত করতে পারেন। সংস্কৃতিচর্চার স্বীকৃতির যোগ। শুভ রং-ক্রিম, শুভ সংখ্যা-৭।

তুলা: ব্যবসা ঘিরে রাজনৈতিক অশান্তি বাড়তে পারে। টিউমার বা আলসারের সমস্যায় দুর্ভোগ। স্বামী-স্ত্রীর মতানৈক্য দূর হতে পারে। শুভ রং-লাল, শুভ সংখ্যা-৬।

বৃশ্চিক: গৃহ সংস্কার ও নবনির্মাণের সূচনায় পড়শির বাগড়া। জ্ঞাতির দুঃসময়ে পাশে দাঁড়াতে গিয়ে বিপাকে পড়তে হতে পারে। পারিবারিক দায়িত্ব পালনে বহু ব্যয়ে সঞ্চয়ে বাধা। শুভ রং-বাদামি, শুভ সংখ্যা-২।

ধনু: জ্ঞাতির কলকাঠিতে শান্তি বিলম্বিত হতে পারে। উদ্যম বাড়ানো প্রয়োজন। লক্ষ্য স্থির করে কাজ করুন। অস্থিসমস্যা পীড়া দেবে। শুভ রং-মেরুন, শুভ সংখ্যা-৬।

মকর: প্রতিপক্ষ মাত্রা ছাড়া স্পর্শকাতরতার সুযোগ নিতে পারে। বিষয় সম্পত্তি নিয়ে ভ্রাতৃবিরোধ। সংক্রমণ ও জ্বরজ্বালায় দুর্ভোগ। শুভ রং-নীল, শুভ সংখ্যা-৩।

কুম্ভ: আকস্মিক কোনও ঘটনার জন্য কর্মক্ষেত্রে বিপত্তির আশঙ্কা। প্রেমপ্রণয়ে মেঘ কেটে যাওয়ার আশা। জ্যোতিষ ও তন্ত্র বিদ্যার চর্চায় অগ্রগতি। শুভ রং-সাদা, শুভ সংখ্যা-৫।

মীন: হঠকারী সিদ্ধান্তে অর্থক্ষতি ও মানহানির আশঙ্কা। শ্বশুরকূল সূত্রে অর্থসম্পত্তি প্রাপ্তির যোগ। স্মৃতিবিভ্রাটে কর্মস্থলে বিড়ম্বনা বাড়তে পারে। শুভ রং-হলুদ, শুভ সংখ্যা-৪।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!