• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

জেনে নিন আজকের রাশিফল (সোমবার, ২৩ জুলাই)


লাইফস্টাইল ডেস্ক জুলাই ২৩, ২০১৮, ০৬:০৫ পিএম
জেনে নিন আজকের রাশিফল (সোমবার, ২৩ জুলাই)

ঢাকা : চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস-

সিংহ (23 Jul - 23 Aug)
ছোট ভাই-বোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে চলুন। কাজকর্মে উৎসাহ বোধ করতে পারেন। ঠাণ্ডা ও ধুলাবালি সম্পর্কে সতর্ক থাকুন।

কন্যা (24 Aug - 23 Sep)
আত্মীয়দের সঙ্গে যোগাযোগ হতে পারে। ব্যক্তিগত যোগাযোগে সুফল পাবেন। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। আপনার প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে।

তুলা (24 Sep - 23 Oct)
আর্থিক দিক ভালো যেতে পারে। প্রাপ্তিযোগ আছে। অধীনদের কাজে লাগাতে পারবেন। মূল্যবোধ বজায় রাখুন। পড়াশোনায় আনন্দ পাবেন।

বৃশ্চিক (24 Oct - 22 Nov)
দিনটি শুভ সম্ভাবনাময়। শরীর ভালো থাকতে পারে। মানসিক প্রশান্তি বজায় থাকতে পারে। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করার চেষ্টা করুন। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন।

ধনু (23 Nov - 21 Dec)
গোপন শত্রুরা ক্ষতির চেষ্টা করতে পারে। শত্রুকে দুর্বল ভাবা ঠিক হবে না। পুরনো কোনো রোগ নতুন করে দেখা দিতে পারে। অবহেলা না করে চিকিৎসকের পরামর্শ নিন। ব্যয় বৃদ্ধি পেতে পারে।

মকর (22 Dec - 20 Jan)
শ্রমিক নেতাদের জন্য সময় অনুকূল থাকতে পারে। সাংগঠনিক কাজে সুফল পাবেন। আর্থিক দিক ভালো যেতে পারে। মনের গভীরে লুকায়িত কোনো ইচ্ছা পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে।

কুম্ভ (22 Jan - 18 Feb)
কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে নিজের কর্তৃত্ব বজায় থাকতে পারে। কর্মস্থলে কোনো সিনিয়র সহকর্মীর পরামর্শে উপকৃত হতে পারেন। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। পাবলিক ইমেজ বৃদ্ধি পাবে।

মীন (19 Feb - 20 Mar)
সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশযাত্রার সুযোগ পেতে পারেন। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। পেশাগত দিক ভালো যাবে।

মেষ (21Mar - 20 Apr)
ব্যাবসায়িক দিক ভালো যেতে পারে। যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পাবেন। অংশীদারি ব্যবসায় নিজের কর্তৃত্ব বজায় রাখা সহজ হতে পারে। ঘনিষ্ঠ কোনো বন্ধুর সহযোগিতায় উপকৃত হতে পারেন। সবার প্রতি সদাচরণ করুন।

বৃষ (21 Apr - 20 May)
শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পেতে পারে। শত্রুকে দুর্বল ভাবা ঠিক হবে না। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকুন। কর্মপরিবেশ অনুকূল নাও থাকতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা নাও পেতে পারেন।

মিথুন (22 May - 21 Jun)
বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। পড়াশোনায় মন বসাতে পারবেন। নিজের মনোভাব স্পষ্টভাবে প্রকাশ করুন। সৃজনশীল কাজে সুফল পাবেন। রোমান্স ও বিনোদন শুভ।

কর্কট (22 Jun - 22 Jul)
পড়াশোনার প্রতি আগ্রহ বোধ করতে পারেন। মন ভালো থাকবে। মাতৃস্বাস্থ্য ভালো থাকবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। আবেগ সংযত রাখুন।
সোনালীনিউজ/আরজে

Wordbridge School
Link copied!