• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

জেনে নিন আজকের রাশিফল (সোমবার ৬ আগষ্ট)


লাইফস্টাইল ডেস্ক আগস্ট ৬, ২০১৮, ০৯:৩৩ এএম
জেনে নিন আজকের রাশিফল (সোমবার ৬ আগষ্ট)

ঢাকা: অর্থপ্রাপ্তি যোগ আছে। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে দাম্পত্য জীবনে বিবাদ এবং মনোমালিন্যের যোগ আছে। প্রেমের ক্ষেত্রে তৃতীয় ব্যক্তি বাধা হয়ে দাঁড়াতে পারে। দিনের শেষ অংশটি আর্থিক লাভের যোগ সম্পন্ন। আজ আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ৯, শুভ রং সাদা।

আজকের দিনে সবকিছু ভালোর জন্য একটি পাকা তেঁতুলে কাচা হলুদ, দই ও সিঁদুরের টিপ দিয়ে বাড়ির পূর্ব দিকে মাটিতে পুঁতে দিন।

এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস-

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯): একাধিক উপায়ে আয় বৃদ্ধির সুযোগ। ব্যয়বাহুল্যের কারণে ঋণশোধের পরিকল্পনা ব্যাহত। একটা নতুন লোন নেওয়ার সম্ভাবনা রয়েছে আজ বাড়ীর প্রয়োজনে৷ পথেঘাটে চলাফেরায় বাড়তি সতর্কতা দরকার। কর্মক্ষেত্রে সহকর্মীরা নানা ভাবে বিব্রত করতে পারে। ব্যবসায় বিনিয়োগ করার আগে বুঝে সিদ্ধান্ত নেওয়া উচিত৷

বৃষ (এপ্রিল ২০- মে ২০): কর্মস্থলে জটিলতার জেরে বিকল্প কাজের সন্ধানে নামতে হতে পারে। নতুন ধরনের অন্তর্বর্তী ক্ষমতায়ন জীবনের দৃষ্টিকোণের পরিবর্তন করতে পারে৷ হস্তশিল্পে নৈপুণ্যের সুবাদে বাড়তি উপার্জন। সপরিবার মনোরম স্থানে ভ্রমণের পরিকল্পনা। কর্মক্ষেত্রে অতিরিক্ত দায়িত্ব বৃদ্ধিতে ক্লান্তি ও মানসিক অবসাদ। বাহন ক্রয়ের শুভ যোগ। গুরুজনস্থানীয় ব্যক্তির কার্যকলাপে অসন্তোষ৷

মিথুন (মে ২১- জুন ২০): সময়োচিত সিদ্ধান্তে পারিবারিক সমস্যার সমাধান। অতিক্রোধ কর্মে সাফল্যের বাধা হয়ে দাঁড়াতে পারে। পাকাশয়ের সমস্যায় দুর্ভোগ।নিজের ভুলে বা অন্যমনস্কতায় দ্রব্যার্থ হারানোর আশঙ্কা। অন্যের প্রতি অকারণ বিদ্বেষ থেকে মনঃকষ্ট। রক্তে শর্করা বৃদ্ধিতে শারীরিক সমস্যা।

কর্কট (জুন ২১- জুলাই ২২): কর্মক্ষেত্রে উন্নতির শুভ সঙ্কেত। স্পষ্ট কথা ঋজু ভাবে বলার জেরে শত্রুতা বাড়তে পারে। দেরিতে হলেও উচ্চতর বিদ্যার্জনের সুযোগ।কর্মস্থলে জটিলতার জেরে মানসিক অস্থিরতা বাড়তে পারে। শত্রুবিনাশে স্বস্তি। আন্তরিক ব্যবহারে অন্যদের প্রভাবিত করতে পারেন।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): পারিবারিক ক্ষেত্রে গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান হতে পারে। বৃত্তিগত প্রশিক্ষণে সাফল্য। গুরুজনের সঙ্গে মতানৈক্য ও বিবাদে মনঃকষ্ট।তুন পরিকল্পনায় গঠনমূলক কাজে সাফল্যের সূচনা। দুর্জনের কূট চালে কর্মস্থলে বিপত্তির আশঙ্কা। প্রিয়জনের স্বাস্থ্যহানিতে ভ্রমণ অনিশ্চিত।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): নিজ কৌশলে কর্মস্থলে বিরুদ্ধ পরিস্থিতির মোকাবিলা করে বাহবা পেতে পারেন। তৃতীয় কাউকে ঘিরে দাম্পত্য কলহ বৃদ্ধি। লিভারের সমস্যা ভোগাবে।উচ্চতর বিদ্যার্জন ও গবেষণার বিলম্বিত সুযোগ। পরিবারের দায়িত্ব পালন করেও অপবাদ জুটতে পারে।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): বৃত্তিগত প্রশিক্ষণে সাফল্যের সূত্রে কর্মক্ষেত্রে উন্নতির যোগ। একাধিক উপায়ে আয় বাড়ার সম্ভাবনা। গুণী ও সজ্জনের সান্নিধ্যে হতাশা কেটে যেতে পারে।কৌশলে শত্রু দমন করে কার্যোদ্ধার। কর্মীর কলকাঠিতে ব্যবসায় লোকসান। পথেঘাটে সতর্কতার অভাবে আঘাত লাগতে পারে।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): স্বনিযুক্তি প্রকল্পে বাড়তি বিনিয়োগের শুভ যোগ। উচ্চশিক্ষা ও গবেষণায় বিশেষ কৃতিত্বের স্বীকৃতি। জীবাণু সংক্রমণে শারীরিক গোলযোগ।মধুর ভাষণে অন্যের বিরূপতা প্রশমিত করে কার্যোদ্ধার করতে পারেন। নিজস্ব কৌশলে সহকর্মীদের সমস্যা মিটিয়ে বাহবা লাভ। জ্ঞাতিশত্রুর কূট চালে বিপত্তির আশঙ্কা।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): কর্মক্ষেত্রে বদলি ও বেতন বৃদ্ধির ইঙ্গিত। অসতর্কতার জন্য স্বজন-পরিবেশে ভুল বোঝাবুঝি। অগ্রজসম ব্যক্তির সহায়তায় সমস্যার মোকাবিলা।ব্যবসা ঘিরে সমাজবিরোধীদের সঙ্গে ঝামেলার আশঙ্কা। কোনো দুঃসাহসী সিদ্ধান্ত থেকে বিরত থাকাই ভালো। চারুশিল্পে নৈপুণ্যের স্বীকৃতির যোগ।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): কর্মক্ষেত্রে অভিনব কোনো উদ্যোগ প্রশংসিত হবে। অর্থের প্রতি কোনো কারণে দুর্বার আকর্ষণ জন্ম নিতে পারে।কড়া আচরণ করুন।গঠনমূলক কাজের পরিকল্পনায় সাফল্যের ইঙ্গিত। বিতর্কবিবাদে পারিবারিক অনুষ্ঠানে রসভঙ্গ। সংক্রমণ ও গ্ল্যান্ডের সমস্যায় দুর্ভোগ।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): চাকরিতে বিশেষ কোনো পরিবর্তন ঘটতে পারে। পরিবর্তনের সঙ্গেই থাকুন। বাধাবিঘ্নের মধ্য দিয়ে কর্মক্ষেত্রে অগ্রগতি। দীর্ঘদিনের কোনো ইচ্ছা পূরণ হতে পারে। সংক্রমণ ও বাতজ বেদনা ভোগাবে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): অফিসে কাজের প্রচণ্ড চাপ বাড়বে। এছাড়া অফিসে উল্লেখযোগ্য কিছু নেই।তিক্ত সত্য কথায় স্বজনবিরোধ। উদার মানসিকতা কর্মস্থলে বিড়ম্বনার কারণ হতে পারে। বিষয়সম্পত্তি নিয়ে স্বজনবিরোধ আদালত পর্যন্ত গড়াতে পারে।

আপনার আজকের দিনটি শুভ হোক, ভালো থাকুন, সুস্থ থাকুন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!