• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

জেলবাসের অভিজ্ঞতা বর্ণনা করলেন সালমান(দেখুন)


বিনোদন প্রতিবেদক মে ২৭, ২০১৭, ০৫:৫৮ পিএম
জেলবাসের অভিজ্ঞতা বর্ণনা করলেন সালমান(দেখুন)

ঢাকা: ‘বজরঙ্গি ভাইজান’-এর পর ফের নির্মাতা কবির খানের সঙ্গে এক হয়েছেন সুপারস্টার অভিনেতা সালমান খান। ঈদে এই দুই তারকা নির্মাতা-অভিনেতা জুটি নিয়ে আসছেন তাদের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘টিউব লাইট’! সদ্য ইউটিউবে মুক্তি পেল ছবিটির ট্রেলার। আর এই ট্রেলার লাঞ্চিং অনুষ্ঠানে এসে নিজের জেলবাসের অভিজ্ঞতা বর্ণনা করলেন সালমান খান!

সদ্য ইউটিউবে রিলিজ হলো ঈদে মুক্তির প্রতীক্ষায় থাকা সিনেমা ‘টিউব লাইট’র ট্টেরলার। ইন্দো-চীনের মধ্যে যুদ্ধ নিয়ে নির্মিত এই সিনেমাটির ট্রেলারেও আভাস পাওয়া গেলো ‘বজরঙ্গি ভাইজান’-এর মতোই একটি মানবিক গল্পের। যে সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন সালমান। আর এই ছবির ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে প্রাসঙ্গিকভাবেই সালমান নিজের জেলবাসের অভিজ্ঞতা বর্ণনা করেন! 

ব্যক্তিগত জীবনে দু'বার জেলবাস করেছেন সালমান। সেই দিনগুলি কেমন ছিল? তা ‘টিউব লাইট’-এর ট্রেলার প্রকাশে জানালেন সালমান খান। বন্দি থাকাকালীন সালমানের বাবা-মা ও কাকা একবার তাকে দেখতে গিয়েছিলেন। কাকার সঙ্গে তার অনেকদিন পরে দেখা হয়েছিল। কাকা সালমানকে নাকি জিজ্ঞেস করেন, ‘কেমন আছো? উত্তরে সালমান বলেছিলেন, ‘ভালো। একটা বেডরুম এখানে। বেশ ভালো। উত্তর শুনে কাঁদতে শুরু করেছিলেন সালমানের কাকা। তাকে থামানোর চেষ্টা করেন সালমানের বাবা। ভাইকে বলেন, তুমি বাইরে যাও! 

১৯৬২ সালের ইন্দো-চীন যুদ্ধের পটভূমিতে তৈরি ছবি ‘টিউব লাইট’। রিল লাইফে সালমানের ভাইয়ের চরিত্রে অভিনয় করেছেন সোহেল খান। রিয়েল লাইফেও সালমানের ভাই সোহেল। ট্রেলারে দেখা গেছে, যুদ্ধ ময়দানে নেমেছে সোহেল। যা নিয়ে বেশ কিছু আবেগপ্রবণ ও যন্ত্রণাদায়ক দৃশ্য আছে। সেইসব দৃশ্যে অভিনয় করতে হয়ছে সালমানকে!

ট্রেলারে ‘টিউব লাইট’:

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!