• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

জেলা নির্বাচনে বিএনপির অংশ নেয়ার সুযোগ নেই: নজরুল


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ২৭, ২০১৬, ০৪:৪২ পিএম
জেলা নির্বাচনে বিএনপির অংশ নেয়ার সুযোগ নেই: নজরুল

ঢাকা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, জেলা পরিষদ নির্বাচনে বিএনপি অংশ নিচ্ছে না। নেওয়ার সুযোগও নেই। অথচ এই নির্বাচনেও তারা (আওয়ামী লীগ) নিজেরা নিজেরা টাকা খরচ করছে। স্বভাব খারাপ হলে যা হয় আরকি।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সকালে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থার (জাসাস) ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কবরে শ্রদ্ধা জানানোর পর বিএনপি নেতা নজরুল এসব কথা বলেন।

বিএনপির এই নেতা বলেন, বিগত উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে জোর করে ফলাফল পাল্টে দেওয়া হয়েছে। আমরা উপজেলা নির্বাচনের প্রথম ও দ্বিতীয় দফায় আশান্বিত ছিলাম। পরবর্তী ধাপগুলো জোর করে দখল করে নেওয়া হয়েছে। পৌর নির্বাচনেও তা-ই করেছে। ইউপি নির্বাচনে তো মনোনয়ন দাখিলই করতে দেওয়া হয়নি।

জেলা পরিষদের নির্বাচন প্রহসনের নির্বাচন বলে উল্লেখ করে নজরুল ইসলাম খান বলেন, ৫ জানুয়ারির সংসদ নির্বাচন যেমন প্রহসনের ছিল, তেমনই জেলা পরিষদের নির্বাচনও আরেকটি লোক দেখানো প্রহসনের নির্বাচন হবে।

নজরুল ইসলাম বলেন, জোর করে যাদের নির্বাচিত করা হয়েছে, তাদের ভোটে জেলা পরিষদের নির্বাচন হবে। তাই তাদের এই নির্বাচন রসিকতা। সেখানে জাসাসের কেন্দ্রীয় সভাপতি আব্দুল মালেক, সাধারণ সম্পাদক মনির খানসহ দলের বিভিন্ন নেতা উপস্থিত ছিলেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!