• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

জেলা পরিষদের ৩ ওয়ার্ডে ভোট গ্রহণ স্থগিত


নারায়ণগঞ্জ প্রতিনিধি ডিসেম্বর ২৭, ২০১৬, ০৫:৩৩ পিএম
জেলা পরিষদের ৩ ওয়ার্ডে ভোট গ্রহণ স্থগিত

নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে ১, ২ ও ৩নং ওয়ার্ডে ভোট গ্রহণ স্থগিত ঘোষণা করেছেন রিটার্নিং অফিসার। মঙ্গলবার (২৭ ডিসেম্বর) বিকেলে রিটার্নিং অফিসার ওই স্থগিতের সিদ্ধান্ত দেন। ফলে বুধবার অনুষ্ঠিতব্য ভোটে ১০টি ওয়ার্ডের মধ্যে ৭টিতে ভোট হবে।

নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, জেলা পরিষদের ১০টি ওয়ার্ডের মধ্যে ১নং ওয়ার্ড (সিটি করপোরেশনের ১ হতে ৯নং ওয়ার্ড), ২নং ওয়ার্ড (নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১০ থেকে ১৮নং ওয়ার্ড) ও ৩নং ওয়ার্ড (নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৯ থেকে ২৭নং ওয়ার্ড)। গত ২২ ডিসেম্বর সিটি করপোরেশন নির্বাচনের ভোট হয়েছে। আগে যারা কাউন্সিলর ছিল তারাই ছিল ভোট দেয়ার কথা। ফলে ২২ ডিসেম্বর নির্বাচিত কাউন্সিলরা ভোট দিতে পারছেন না।

নারায়ণগঞ্জ জেলা নির্বাচন অফিসার তারিফুজ্জামান জানান, সিটি করপোরেশন এলাকার ভোটার নিয়ে একটি জটিলতায় নির্বাচন কমিশন ৩টি ওয়ার্ডে ভোট স্থগিত রাখতে বলেছে। কমিশনের সিদ্ধান্ত আমরা রিটার্নিং কর্মকর্তাদের জানিয়েছি।

নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জসিমউদ্দিন জানান, নির্বাচন কমিশনের প্রেরিত এক চিঠির প্রেক্ষিতে ১ হতে ৩নং ওয়ার্ডে ভোট গ্রহণ স্থগিত করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School

আরও পড়ুন