• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

জেলে ছিলাম, সন্তানরা জানতো পাহাড়ে শুটিং করছি: সঞ্জয় দত্ত


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ১৮, ২০১৭, ০৭:৩৪ এএম
জেলে ছিলাম, সন্তানরা জানতো পাহাড়ে শুটিং করছি: সঞ্জয় দত্ত

ঢাকা: মুম্বাই বিস্ফোরণের ঘটনায় সঞ্জয় দত্তের সম্পৃক্ততা এবং সেই মামলায় শাস্তিভোগের ঘটনা কারোরই অজানা নয়। এই মামলায় শাস্তিস্বরূপ সঞ্জয় জেল খাটেন পুনের ইয়েরওয়াড়া কারাগারে।

নিজের এই অনুপস্থিতিতে কেমন ছিল সঞ্জয়ের পরিবার? কেমনই বা ছিল তার ছোট বাচ্চাগুলো? সম্প্রতি এক সংবাদ মাধ্যমে সাক্ষাৎ প্রদানকালে সঞ্জয় নিজেই জানালেন সেই সময়ের তথ্য। কারাগারে থাকার দিনগুলোতে সঞ্জয়ের দুই ছেলেমেয়ে ইকরা ও শাহরান তাদের মা মান্যতাকে বারবার বাবাকে ফোন করার কথা বলতো।

মান্যতা বাচ্চাদেরকে বাধ্য হয়ে বলতেন সঞ্জয় পাহাড়ে শুটিং এ আছেন, সেখানে নেটওয়ার্ক নেই বলে ফোন যাচ্ছে না। তবে ভাগ্যক্রমে ১৫ দিন পরপর একদিন জেল কর্তৃপক্ষ তাকে বাড়িতে কথা বলার সুযোগ করে দিত।  তবে কি মিথ্যেই জানবে ইকরা আর শাহরান? সঞ্জয় জানালেন- না, ইতোমধ্যেই আমি তাদের সব বলেছি, তবে বিস্তারিত বুঝাতে হলে তাদের বড় হওয়া পর্যন্ত আমাকে অপেক্ষা করতে হবে।

কথা প্রসঙ্গে সঞ্জয় আরো জানালেন, রাজনীতিতে আর আসতে চান না তিনি। দেশ এবং দেশের মানুষের জন্য তার ভালোবাসা অপরিসীম, আর তাই তো জেল থেকে বের হয়েই প্রথমে মাটি ছুঁয়েছিলেন আর সালাম জানিয়েছিলেন পতাকাকে। এদিকে কারাগার থেকে বের হওয়ার পর সঞ্জয়ের প্রথম ছবি ‘ভুমি’ মুক্তি পাচ্ছে আগামী সপ্তাহে।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!