• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

জেলে-পুলিশ সংঘর্ষ: ৫২ জনের বিরুদ্ধে মামলা


মো. আমিনুল ইসলাম, ঝালকাঠি নভেম্বর ১৭, ২০১৭, ০২:২৮ পিএম
জেলে-পুলিশ সংঘর্ষ: ৫২ জনের বিরুদ্ধে মামলা

ঝালকাঠি: জেলার রাজাপুরে বড়ইয়ার বিষখালি নদীতে নিষেধাজ্ঞা উপেক্ষা করে জাটকা ইলিশ শিকারের ঘটনায় জেলে নুরজামালকে আটক করে বেঁধে মারধরের জেরে জেলে-পুলিশ সংঘর্ষে ঘটনায় ৫২ জনের নামে মামলা করেছে পুলিশ।

বধুবার (১৫ নভেম্বর) গভীর রাতে এ সংঘর্ষে ঘটনায় এক নারী, ৩ জেলে, ২ ট্রলার চালক ও ৫ পুলিশসহ মোট ১১ জন আহতের ঘটনায় নৌ পুলিশ বাদী হয়ে ১৭ জন জেলের নাম উল্লেখপূর্বক ৫২ জনের নামে এ মামলা দায়ের করে।

বাখেরগঞ্জের নিয়ামতির নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আতিকুর রহমান বাদী হয়ে রাজাপুর থানায় সরকারি কাজে বাধা, পুলিশকে মারধর করে আসামী ছিনিয়ে ও অবৈধ কারেন্ট জাল দখলে রাখার অভিযোগে এ মামলা করা হয়। পুলিশ রাতেই নিজবাড়ি থেকে মামলার ৮ নং ও ১০ নং দুই আসামী শামিম ও খলিলকে গ্রেপ্তার করেছে।

জেলে শামিম পালট গ্রামের কাদেরের ছেলে এবং খলিল একই গ্রামের জলিল হাওলাদারের ছেলে। গত বুধবার সকালে বড়ইয়া গ্রামের বিষখালি নদীর বুথমারা খালের মোহনায় এ সংঘর্ষের ঘটনা ঘটেছিল।

রাজাপুর থানার ওসি শামসুল আরেফিন জানান, এ ঘটনায় আহত নিয়ামতি নৌ পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই আতিকুর রহমান বাদী হয়ে মামলার করলে ২ আসামীকে গ্রেপ্তার করা হয়েছে, বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!