• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

জ্যাকুলিন থাকছেন না ‘হাউসফুল ফোর’ এ


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ২৩, ২০১৬, ০৬:০৩ পিএম
জ্যাকুলিন থাকছেন না ‘হাউসফুল ফোর’ এ

‘হাউসফুল’ সিরিজের আগের তিন কিস্তির মতো চতুর্থ পর্বে জ্যাকলিন ফার্নান্দেজের থাকার কোনো সম্ভাবনা নেই বলে ক’দিন ধরে এমন গুঞ্জন হাওয়ায় ভাসছিলো। কিন্তু এ নিয়ে তার কোনো প্রতিক্রিয়া দেখা যাচ্ছিলো না। অবশ্য এটি শ্রীলঙ্কান এই সুন্দরীর কাছে অস্বাভাবিক ব্যাপার বলে মনে হচ্ছে না।

জল্পনা চলছে, ‘হাউসফুল ফোর’ পরিচালনা করবেন সাজিদ খান। তিনিই জ্যাকলিনকে ছবিটিতে নিতে চান না। বিষয়টি নিয়ে ভারতীয় সাংবাদিকরা জানতে চাইলে ৩১ বছর বয়সী এই অভিনেত্রী জানান, সিরিজের প্রথম তিনটি কিস্তিতে কাজ করতে পেরে তিনি খুশি। তবে নতুন ছবিটির ব্যাপারে আলোচনা ফলপ্রসূ যে হয়নি তা জানিয়ে 'কিক' তারকা বিতর্কে জড়াতে চান না বলে ধারণা করা হচ্ছে। কারণ সাজিদের সঙ্গে তার মন দেওয়া-নেওয়ার সম্পর্ক ছিলো। কিন্তু মধুর মুহূর্তগুলো এখন স্মৃতি।

শোনা যাচ্ছে, সিরিজটির আগের তিন ছবির তারকাদের মধ্যে অক্ষয় কুমার ও রিতেশ দেশমুখকে রাখা হবে নতুনটিতে। তাদের সঙ্গে যোগ দেবেন নবীন অভিনয়শিল্পীরা। এর আগে গুজব রটে, অস্ট্রেলিয়ার সাবেক ফাস্ট বোলার ব্রেট লি কাজ করবেন ‘হাউসফুল ফোর’-এ। কিন্তু তিনি খবরটি সত্যি নাকি মিথ্যা কিছুই জানাননি। ব্রেট লি সম্প্রতি ‘আনইন্ডিয়ান’ নামে ইন্দো-অস্ট্রেলীয় ছবিতে অভিনয় করে আলোচিত হয়েছেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!