• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

জ্যোতিষ গণনায় হিলারিই ৪৫তম মার্কিন প্রেসিডেন্ট!


আন্তর্জাতিক ডেস্ক নভেম্বর ৬, ২০১৬, ০৯:১১ পিএম
জ্যোতিষ গণনায় হিলারিই ৪৫তম মার্কিন প্রেসিডেন্ট!

ঢাকা : মান্ডেন অ্যাস্ট্রোলজিতে বুধ বিপ্লবের কর্তা, সাধারণ মানুষের প্রতীক। তাই এ ক্ষেত্রে নির্বাচনের দিন জনসাধারণ তাদের প্রেসিডেন্টকে ভোট দেয়ার বিচারও বুধ থেকেই করবেন! প্রথাগত নিয়মানুসারে, রবি রাজা তথা প্রেসিডেন্টের প্রতীক। রবি এখন তুলারাশিতে থাকায় বর্তমান প্রেসিডেন্ট তার অফিসে আরেক মেয়াদে থাকতে পারবেন না।

হিলারি ক্লিনটন চন্দ্র দ্বারা বিচার্য, কেননা অ্যাস্ট্রোলজিতে চন্দ্র নারীর প্রতীক। রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্প শনি দ্বারা বিচার্য, কারণ শনি পুরুষের প্রতীক। দুই প্রার্থীর গ্রহ (চন্দ্র ও শনি) একে অন্যের বিপরীতে এবং রবি দুই দিকে। সে ক্ষেত্রে চন্দ্র ও শনির অপরিহার্য মর্যাদা সমান হওয়ায় একটি গণতান্ত্রিক নির্বাচন প্রক্রিয়ার আশা করা যায়।

এখন দেখতে হবে, কোন প্রার্থী ভোটে জিতে ভবিষ্যতে প্রেসিডেন্ট হবেন। তার জন্য ভোটারের প্রতীক বুধ এবং প্রার্থীদের প্রতীক শনি ও চাঁদের মধ্যে সম্পর্ক দেখতে হবে। এখানে আমরা দেখি, চাঁদ বুধের সঙ্গে স্কয়ার সম্পর্ক করেনি, কিন্তু শনি বুধের সঙ্গে স্কয়ার সম্পর্কে আবদ্ধ। এ ছাড়া শনি লুনার নোডের সঙ্গে স্কয়ার সম্পর্ক করেছে, যা শনির প্রতীক প্রার্থীর বিজয়ের নিদর্শন নয়।

অতএব, রবির তুলারাশিতে প্রবেশের ওপর ভিত্তি করে এই পূর্বাভাস দেয়া যায় যে বর্তমান প্রেসিডেন্ট নয়; বরং অন্য একজন প্রার্থীই হোয়াইট হাউসে প্রবেশের দৌড়ে জিততে পারেন। সেই সঙ্গে চন্দ্রের ওপর ভিত্তি করে আমার মনে হয়, পরবর্তী মার্কিন প্রেসিডেন্ট ডেমোক্রেটিক পার্টির হিলারি ক্লিনটনই হচ্ছেন!

আগামী ২০ জানুয়ারি ২০১৭  দুপুরে যখন যুক্তরাষ্ট্রের ৪৫তম প্রেসিডেন্টের  অভিষেক হবে, তখন চাঁদ বৃশ্চিকে থেকে মীনরাশিতে নেপচুনের সঙ্গে ট্রাইন সম্পর্কে আবদ্ধ হবে। আর শুক্র ও  মঙ্গলের সঙ্গে মীনরাশিতেই ট্রাইন সম্পর্কে এগিয়ে যাবে। এটি নির্দেশ করে সুবিধাবঞ্চিতদের প্রয়োজনে একটি খুব দয়াশীল পদ্ধতির শক্তিশালী আদর্শ এবং স্বাস্থ্যের ওপরও একটি ভালো অবস্থা। 

এটি একান্তই হিলারি ক্লিনটনের বৃশ্চিক লগ্ন ও মীনরাশিতে চন্দ্রের সঙ্গে  সম্পর্কিত। জ্যোতিষবিদ্যার বিস্তৃত বর্ণনার ওপর ভিত্তি করে এই ইঙ্গিত পাওয়া যায় যে প্রেসিডেন্ট হিসেবে একটি নতুন ক্লিনটনের সম্ভাবনা বেশ অনুকূল বলে মনে হচ্ছে। সব দিক বিশ্লেষণ করে খুব স্পষ্ট করেই বলা যায় যে ডেমোক্রেটিক পার্টির হিলারি ক্লিনটনই হচ্ছেন পরবর্তী মার্কিন প্রেসিডেন্ট! 

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!