• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

জয়া ইন, কোয়েল আউট


বিনোদন প্রতিবেদক ফেব্রুয়ারি ১১, ২০১৮, ০৩:২২ পিএম
জয়া ইন, কোয়েল আউট

জয়া আহসান-কোয়েল মল্লিক

ঢাকা: বেশ কিছুদিন আগে কলকাতার নন্দিতা রায় ও শিবপ্রসাদের নতুন সিনেমায় ‌‘কণ্ঠ’-তে চুক্তিবদ্ধ হন ঢাকার জয়া আহসান। তখন জানা গেছে, জয়ার সঙ্গে এ ছবির প্রধান চরিত্রে যুক্ত হচ্ছেন কোলকাতার জনপ্রিয় নায়কা কোয়েল মল্লিক।

মাঝের বছরগুলোতে সিনেমা নিয়ে সেট ফেলেননি পরিচালকদ্বয়। এদিকে বদল হয়েছে অভিনেত্রী জয়ার অবস্থানও। কলকাতার মাটি থেকে এখন রীতিমতো আকাশের তারায় পরিণত হয়েছেন ঢাকা থেকে যাওয়া জয়া আহসান।

নতুন খবর হলো লম্বা বিরতির পর এবার ‘কণ্ঠ’র কাজ শুরু হচ্ছে। বদল হয়েছে চরিত্র ভাবনাও। ভারতের বিভিন্ন গণমাধ্যম সূত্রে জানা গেছে, সিনেমাটিতে জয়া ইন করেছেন আর আউট হয়েছেন কোয়েল। জয়ার সঙ্গে নতুন করে যুক্ত হচ্ছেন আরেক নায়িকা পাওলি দাম। এর মূল চরিত্রে অভিনয় করার কথা ছিল কোয়েলের।

এখন সেই চরিত্রেই অভিনয় করতে যাচ্ছেন দুই বাংলার আলোচিত নায়িকা ন জয়া। এতে তাকে প্রধান কণ্ঠ থেরাপিস্টের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে।
আর জয়ার আগের চরিত্র অর্থাৎ ছবির দ্বিতীয় গুরুত্বপূর্ণ নারী চরিত্রে অভিনয় করবেন পাওলি দাম। 

এ প্রসঙ্গে জয়া আহসান বলেন, ‘আমি যতদূর জানি ছবির দুটো চরিত্রই বেশ গুরুত্বপূর্ণ। তবে কোয়েল মল্লিক কেন বাদ পড়লো, সে বিষয়ে আমি কিছু জানি না।’
শুটিং শুরু প্রসঙ্গে তিনি বলেন, ‘আশা করছি কাজটি ভালোই হবে। শুটিং সিডিউল নিয়ে একটু চাপে আছি। শিবুদার সঙ্গে সেটা অ্যাডজাস্ট করে নেবা।’

১০ ফেব্রুয়ারি ভারতীয় পত্রিকা টাইমস অব ইন্ডিয়ার বরাতে আরও জানা যায়, নন্দিতা রায় ও শিবপ্রসাদ পরিচালিত ‘কণ্ঠ’ ছবিটির প্রি-প্রোডাকশনের কাজ শুরু হয়েছে এরমধ্যে।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!