• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

জয়ার কাছে মা-ই সব


বিনোদন প্রতিবেদক নভেম্বর ১৫, ২০১৬, ০১:৪২ পিএম
জয়ার কাছে মা-ই সব

ঢাকা: ‘মা তুমি তো শালিক পাখি…সকাল দুপর সন্ধ্যা রাত্রি ঘুরে বেড়াও আমার বুকের ভিতর। মা আমার জীবন ধ্বনি তোমার কণ্ঠ হতে নির্গত হয় কেউ জানে না। কেউ বোঝে না। শুধু আমি জানি আর জানে নীল আকাশের ওই তারারা…’- গেল বছরে নিজের মায়ের জন্মদিনে এভাবেই কাব্যিকতায় আবেগঘন স্ট্যাটাস দিয়েছিলেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। বছরে ঘুরে আবারও মায়ের জন্মদিন। তাই এবারও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মাকে উদ্দেশ্যে করে আবেগময় শুভেচ্ছা বার্তা পাঠান তিনি।   

১৫ নভেম্বর জয়ার মা রেহানা মাসউদের জন্মদিন। তাকে শুভেচ্ছা জানাতে গিয়ে জয়া আহসান নিজের ফেসবুক ওয়ালে লিখেন, মা আছে বলেই আমি সফল। মা আছে বলেই আমি সুখি। আমি আনন্দিত কারণ পৃথিবীতে তোমার মতো মা পেয়েছি! এরপর মা’কে উদ্দেশ্য করে তিনি বলেন, হ্যাপি বার্থডে মামনি!  

শুধু কথায় নয় মায়ের সাথে স্মৃতি সম্বলিত অসংখ্য ছবিও শেয়ার করেন জয়া। কিছু ছবিতে মায়ের সঙ্গে কেক কাটতেও দেখা গেছে তাকে। 
 
অন্যদিকে  বাংলাদেশ ও কলকাতার চলচ্চিত্রে অভিনয়ে দারুন ব্যস্ততার মধ্যে সময় কাটছে জয়া আহসানের। সম্প্রতি পশ্চিমবঙ্গের উত্তরাংশে সিকিম রাজ্য সংলগ্ন ৪১০০ ফুট উচ্চতায় অবস্থিত কালিমপংয়ে ‘বিসর্জন’ ছবির কাজ করেছেন জয়া। এই ছবিতে তাকে দেখা যাবে পদ্মা চরিত্রে। ‘বিসর্জন’ ছবিটি পরিচালনা করেছেন প্রখ্যাত নির্মাতা কৌশিক গাঙ্গুলী। ছবিতে তার বিপরীতে দেখা যাবে আবীর চট্টোপাধ্যায়কে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!