• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

জয়ের কাছে ওমর সানীর পাঁচ জিজ্ঞাসা


বিনোদন প্রতিবেদক ডিসেম্বর ১১, ২০১৭, ০৩:০৯ পিএম
জয়ের কাছে ওমর সানীর পাঁচ জিজ্ঞাসা

ঢাকা: ‘সেন্স অব হিউমার’ নিয়ে আমি আগে একবার বলেছি আবারও বলছি। অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন শাহরিয়ার নাজিম জয়। তার কাছে কিছু বিষয় আমি ক্লিয়ার করতে চাই। এমন একটি স্টাটাস দিয়ে নায়ক ওমর সানী তার ফেস বুকে লিখেছেন-

১. মৌসুমীকে সে আপা বলে, আপার প্রতি যে সম্মান দেখাতে হয় তা কি সে দেখিয়েছে তার অনুষ্ঠানে? সে কি করে বলে যদি ওমর সানী ভাই আপনাকে বিয়ে না করতো তাহলে আমি করতাম। এটা কোন ধরনের ভদ্রতা ?

২. শাবনূরকে সে বলেছে তার সন্তান কেন রিয়াজের চেহারা? এটা কি অশ্লীলতা নয়?

৩. মাহিয়া মাহীকে সে বলেছে, স্বামী থাকা স্বত্তেও সে বর্তমানে জাজের সাথে লিভ টুগেদার করছে কি? কোন অনুষ্ঠানে ব্যক্তিগত বিষয় তুলে আনার নামই কি সেন্স অব হিউমার ?

৪। জন নন্দিত কথাসাহিত্যিক হূমায়ুন আহমেদ সাহেবের স্ত্রী মেহের আফরোজ শাওনকে সে বলেছে স্যারের অবর্তমানে সে তাকে বিয়ে করতে পারে কিনা। এটা কেমন প্রস্তাব? কোন ভদ্রলোক এমন কথা ক্যামেরার সামনে বলতে পারে?

৫ .বিশিষ্ট রাজনীতিবিদ শামীম ওসমান সাহেবকে সে বলেছে, তিনি মৌসুমীকে নিয়ে লং ড্রাইভে যেতে চান কিনা। এখানে হঠাৎ মৌসুমী  কেন আসবে? সে কোন রাজনীতির সাথে জড়িত নয়, তাহলে কেন তাকে জড়ানো হবে এসব বিষয়ে?

আমি যাদের নাম বললাম তাদের কাছে প্রশ্ন রাখছি, আমি ওমর সানী ঠিক নাকি জয় ঠিক? যদি তারা বলেন, জয়ই ঠিক, তাহলে আমি ওমর সানী তাকে ফোন করে স্যরি বলবো।

সানী এ,টি, এম শামসুজ্জামান প্রসঙ্গে লিখেছেন, পা ধরে ক্ষমা চাইবো শ্রদ্ধেয় এ,টি, এম শামসুজ্জামান সাহেবের কাছে, কারন তিনি নাকি আমাকে স্টুপিড বলেছেন। বাবার বয়সী গুরুজন আমাকে বকা দিতেই পারেন, ভুল করলে তিনি ধরিয়ে দেবেন আবার ভালো কাজ করলে বুকে টেনে নিবেন এটাই তো স্বাভাবিক। শ্রদ্ধাভাজন ব্যক্তিদের কি করে সম্মান দিতে হয় তা আমি জানি, আবার ছোটদের কি করে স্নেহ করতে হয় তাও আমি জানি। আমার জায়গায় আমি সৎ, জয় তুমি কি তোমার কাছে সৎ?

অবশ্য এ বিষয়ে সম্প্রতি ক্ষমা চেয়েছেন জয়। সম্প্রতি লাইভে এসে তিনি বলেছেন, ‘আমি সানি (ওমর সানি) ভাইকে অত্যন্ত শ্রদ্ধা করি। আপনি আমার খুবই প্রিয়, খুবই প্রিয় মানুষ। খুবই ভালোবাসার মানুষ। সানি ভাই আপনি যদি আমার কোনো আচরণে কষ্ট পেয়ে থাকেন তাহলে আপনি আমাকে ক্ষমা করে দেবেন।’

সোনালীনিউজ/ঢাকা/বিএইচ

Wordbridge School
Link copied!