• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ঝালকাঠিতে উপজেলা চেয়ারম্যানের অপসারণ দাবিতে বিক্ষোভ


ঝালকাঠি প্রতিনিধি জুন ২০, ২০১৮, ০৫:১২ পিএম
ঝালকাঠিতে উপজেলা চেয়ারম্যানের অপসারণ দাবিতে বিক্ষোভ

ঝালকাঠি : শিল্পমন্ত্রী আমির হোসেন আমুর বিরুদ্ধে সংবাদ সম্মেলনে মিথ্যাচার ও নানা ষড়যন্ত্রের প্রতিবাদে ঝালকাঠিতে মঙ্গলবার (১৯ জুন) দুপুরে বিক্ষোভ মিছিল করেছে যুবলীগ ও ছাত্রলীগ। এ সময় তারা ষড়যন্ত্রকারী সদর উপজেলা চেয়ারম্যান সুলতান হোসেন খানের অপসারণ দাবি করেন। এ ছাড়াও এসব ঘটনার সঙ্গে জড়িত ঝালকাঠি পৌরসভার সাবেক মেয়র আফজাল হোসেন রানার শাস্তি দাবি করেন বিক্ষোভকারীরা।

বেলা ১টার দিকে শহরের কলেজ রোড এলাকা থেকে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি শহরে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় প্রেস ক্লাবের সামনে গিয়ে শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক রেজাউল করিম জাকির, শহর যুবলীগের যুগ্ম আহবায়ক মো. ছবির হোসেন, শহর ছাত্রলীগের সভাপতি মো. জুবায়ের হোসেন, পৌর কাউন্সিলর হুমায়ুন কবির ও পৌর কাউন্সিলর শাহ আলম ফারসু।

এ সময় বক্তারা বলেন, দুর্নীতিবাজ সদর উপজেলা চেয়ারম্যান সুলতান হোসেন খান ও সাবেক পৌর মেয়র আফজাল হোসেন রানা সরকার বিরোধী কর্মকাণ্ডের সঙ্গে লিপ্ত হয়ে জেলা আওয়ামী লীগ ও শিল্পমন্ত্রী আমির হোসেন আমুর ভাবমূর্তি ক্ষুণ্ন করার জন্য মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। এ ধরনের মিথ্যাচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তারা উপজেলা চেয়ারম্যানের অপসারণ দাবি করেন।

উল্লেখ্য, সম্প্রতি একটি দরপত্র দাখিলকে কেন্দ্র করে সদর উপজেলা চেয়ারম্যান সুলতান হোসেন খান শিল্পমন্ত্রী আমির হোসেন আমু সম্পর্কে নানা মন্তব্য করেন। ঘুষ ছাড়া চাকরি হয় না, টেন্ডারে পার্সেন্টিজ বাণিজ্যসহ বিভিন্ন ধরনের অপবাদ দিয়ে বক্তব্য দেন সুলতান হোসেন খান। এ ধরনের একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়লে যুবলীগ ও ছাত্রলীগ প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ করে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!