• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

ঝালকাঠিতে নেশাগ্রস্ত যুবককে পুলিশে দিল এলাকাবাসী


ঝালকাঠি প্রতিনিধি জানুয়ারি ২১, ২০১৮, ০৫:৫৫ পিএম
ঝালকাঠিতে নেশাগ্রস্ত যুবককে পুলিশে দিল এলাকাবাসী

ঝালকাঠি : জেলায় রাজিব শরীফ ওরফে দেবদা রাজিব (৩৭) নামের এক মাদকাসক্ত যুবককে ধাওয়া করে ধরে পুলিশে দিয়েছে  এলাকাবাসী। রোববার (২১ জানুয়ারি) দুপুরে শহরের চাঁদকাঠি চৌমাথা এলাকায় এ ঘটনা ঘটে। রাজিব শরীফ শহরের পূবালী সড়ক বাস্তহারা এলাকার মৃত. সাইদুল শরীফের ছেলে। সে মাদকাসক্ত বলে স্থানীয়রা জানিয়ে।

জানা গেছে, শহরের পানি উন্নয়ন বোর্ড সড়ক এলাকার নির্মান সামগ্রী  (ইট, রট, বালু, সিমেন্ট) বিক্রির ব্যবসায়ী আব্দুল বারেক হাওলাদারকে ভয় দেখিয়ে নিয়মিত তার কাছ থেকে মাদক সেবনের জন্য ৫০০ থেকে ১ হাজার টাকা নিত রাজীব শরীফ।

রোববার পুনরায় মাদক সেবনের জন্য টাকা চায় রাজিব শরীফ। ব্যবসায়ী আব্দুল বারেক টাকা দিতে অস্বীকার করলে ক্ষিপ্ত হয়ে তার চারশত ইট পুকুরে ফেলে দেয় রাজীব শরীফ। এ ঘটনা আব্দুল বারেক তার সুমন্দি হুমাউন কবির ও শ্যালক জুবায়ের হোসেনকে জানায়। এরা রাজিবের কাছে ইট ফেলে দেয়ার কারণ জানতে চায়। এতে রাজিব ক্ষিপ্ত হয়ে হুমাউন কবিরের (৪৮) মাথায় ধারাল অস্ত্র দিয়ে আঘাত করে।

পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় হুমাউন কবিরকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করে। আহত হুমাউন কবির ঝালকাঠি শহরের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পদক।

এ সময় স্থানীয় জনতা ধাওয়া করে গণপিটুনি দিয়ে রাজিব শরীফকে আটক করে পুলিশে সোপর্দ করে।

ঝালকাঠি সদর থানার ওসি (অপারেশন) আবুল কালাম আজাদ বলেন, ‘রাজিব শরীফ ও  হুমাউন কবির ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় এখনো কেউ কোনো অভিযোগ দেয়নি অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!