• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ঝালকাঠিতে ৩৬৪ পিস ইয়াবা উদ্ধার : গ্রেপ্তার ৬


ঝালকাঠি প্রতিনিধি এপ্রিল ২৬, ২০১৮, ০৭:১৯ পিএম
ঝালকাঠিতে ৩৬৪ পিস ইয়াবা উদ্ধার : গ্রেপ্তার ৬

ঝালকাঠি : জেলায় পুলিশের বিশেষ অভিযানে গত ২৪ ঘণ্টায় ৩৬৪ পিস ইয়াবা ও ৫৭০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতদের মধ্যে একজন নারী ও একজন বিএনপিকর্মী রয়েছে। বৃহস্পতিবার (২৬ এপ্রিল) সকাল ১১টায় ঝালকাঠি পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গোয়েন্দা পুলিশ জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে একটি দল সদর উপজেলার নথুল্লাবাদ ইউনিয়নের হবিরকাঠি গ্রামে অভিযান চালায়। এ সময় মেহেদী হাসান নামে এক ব্যক্তির বসতঘর থেকে মাদক ব্যবসায়ী মনির খান (৩৫), তাঁর কথিত বন্ধু ফারজানা আক্তার মিমকে (১৮) গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ৩৫৮ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। একই রাতে নলছিটি উপজেলার প্রতাপ এলাকা থেকে তরিকুল ইসলাম মিঠু (৩৪) ও তাঁর সহযোগী জাহিদ হোসেনকে (৩৬) গ্রেপ্তার করা হয়। মিঠুর কাছ থেকে চার পিস ইয়াবা উদ্ধার করা হয়। জাহিদ হোসেন জেলা বিএনপির সদস্য বলে জানা গেছে।

এদিকে সন্ধ্যা সাড়ে ৭টায় শহরের বেড়িবাঁধ এলাকা থেকে দুই পিস ইয়াবাসহ মো. প্রশান্ত চন্দ্র শীল শান্তকে (১৮) আটক করে। এ ছাড়া ঝালকাঠি থানা পুলিশ দিয়াকুল গ্রাম থেকে শাওন হাওলাদারকে (২১) ৫৭০ গ্রাম গাঁজা ও সাজাপ্রাপ্ত এবং গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আরো দুজনকে গ্রেপ্তার করে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম, ঝালকাঠি সদর থানার ওসি আবু তাহের ও গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. কামরুজ্জামান।

সোনালীনিউজ/এইচএআর

Wordbridge School
Link copied!